রাশিফল (১৫ জুন): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১৫ জুন) দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 

আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না। স্ত্রীর সহযোগিতায় আজ আপনার কিছু ভালো হতে চলেছে। শিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকূল। সন্তানের জন্য মন খারাপ হতে পারে। কোনো কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 

আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন, ভাবুন। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। ছেড়ে যাওয়া প্রেম আবার জুড়ে যাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন (মে ২১-জুন ২০)

বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। খাবারের জন্য পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 

আপনার সময়টা ভালোই যাচ্ছে। যদি আপনি কোনো দলের নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরো দৃঢ় হতে পারে। আপনার ভাগ্যে আপনার সঙ্গের ভাগ্য খুলবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 

বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। পরিবারে কোনো মহিলা সদস্যের স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 

প্রতিবেশিদের চিকিৎসার কাজে সময় দিতে হতে পারে। জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন। কোনো কারণে যশ খ্যাতি বৃদ্ধির একটা সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে। ব্যবসায় ভাল আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

কর্মস্থানে উন্নতির সুযোগ আসছে। আজ অন্য কারো আলোচনা না করাই ভাল, বিবাদের আশঙ্কা আছে। আজ ভাল কোনো উপহার পেতে পারেন। ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না। নিজের কারো শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 

আপনি কোনো ভাল কারণে পুরষ্কার পেতে পারেন। শেয়ার বা ফটকায় প্রাপ্তি যোগ রয়েছে। আজ কোনো কারণে বিপদে পরে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। কাউকে বিশ্বাস করবেন না। উচ্চ শিক্ষার সুযোগ পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 

কর্মস্থানে কোনো বিবাদ থেকে সাবধান থাকুন। ব্যবসায় বা চাকুরীর স্থানে কোনো রকম অসুবিধা নেই। আজ কারো কাছ থেকে খুব দামি কিছু প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। সংসারে আচরণ সংযত করে চলুন। ভ্রমণের উদ্যেশ্য বাতিল করুন। বাড়িতে কোনো আত্মীয়ের সমাগম হতে পারে। উচ্চ বিদ্যার ক্ষেত্রে সময়টা খুব অনুকূল। শরীর নিয়ে ভোগান্তির যোগ আছে। উপার্জনের হার বৃদ্ধি হতে পারে। দাঁতের পীড়ায় ভোগান্তি হতে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে গিয়ে বিবাদ হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 

দিনটি আজ খুব ভালো যাবে না। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কোনো বিষয়ে আত্মীয়দের উপর ক্ষোভ সৃষ্টি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে। উচ্চ শিক্ষায় অগ্রগতি যোগ আছে। সন্তানের জন্য একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

অনেক দিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে যেতে পারে। ফুলের ব্যবসায়ীদের জন্য সময়টা খুব অনুকুল। পড়াশুনার জন্য দূরে কোথাও যেতে হতে পারে। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভাল হবে। আজ সারাদিন কাজের চাপ বাড়তে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত একলা না নেয়াই শ্রেয়। আয়ের পথ খুব ভালো হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 

নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি খুব উপযুক্ত। বিশেষ কোনো সুযোগে জীবনের ধারা বদলাতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের দিন আসবে। বদলির জন্য বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। ছেলে মেয়েদের নিয়ে মুখ উজ্জ্বল হতে পারে। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //