রাশিফল (২৪ জুলাই): কেমন যাবে আজকের দিন?

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। কিন্তু রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফলে বিশ্বাস আর অবিশ্বাসের বিষয়টি পুরোই আপেক্ষিক।

ব্যক্তিভেদে বিশ্বাস আর অবিশ্বাস মিলেমিশে যায়। তাই আমরা কতোটুকু বিশ্বাস করবো বা কিভাবে ধারণ করবো সেটা সম্পূর্ণ নিজের বিষয়। তবে তর্ক-বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ শনিবার (২৪ জুলাই) কেমন যাবে আপনার দিনটি...

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যার বিষয়ে চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা। কাজকর্মের ক্ষেত্রে আগ্রহ হারিয়ে ফেলার সম্ভাবনা আছে তবে চেষ্টা ও অধ্যবসায় কাজে আসবে। কোনো কিছুতেই হাল ছাড়বেন না।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনো কাজের উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারী ব্যবসায় পা না বাড়ানোই ভাল। নিজের বুদ্ধি ও দক্ষতা দিয়ে চেষ্টা করুন। কিছু ঘটনা আপনার ভাবনার চেয়েও উজ্জ্বল হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। নিজের যোগ্যতা সম্পর্কে জানার চেষ্টা করুন। নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে দূরে রাখুন। 

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

কোনো কাজের জন্য প্রচুর বল প্রয়োগ করতে হবে। আজ ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। নিজের উদ্যমতা বজায় রাখুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

নতুন বন্ধু লাভ হতে পারে। কোনো শারীরিক যন্ত্রণা ভোগ। শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করুন। বেশি ভারী কাজ আজ এড়িয়ে চলুন। আর্থিক বিষয়ে নজর দেয়া উচিত। অতিমাত্রায় ব্যয় থেকে বিরত থাকুন। নিজেকে সময়ের সঙ্গে দৃঢ় রাখুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

আজ ব্যবসায় ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কুচিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। চারিদিকে নজর রাখুন। চ্যালেঞ্জ মঞ্জুর করবেন ও সিদ্ধান্তে অবিচল থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। অনুমান করে কোনো সিদ্ধান্ত নেয়া উচিত নয়। বরং বিচক্ষণতা দিয়ে সবকিছু পরখ করে নিন। নিজের স্থিতি সম্পর্কে অবগত হন। আর্থিক দিক লক্ষ্য রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে সমস্যা। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। উপহার পেয়ে আনন্দ। অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটতে পারে। তীব্র আকাঙ্খা পূরণের জন্য সময় প্রয়োজন। নিজেকে মোটিভেটেড রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না,  হালকাভাবে নিন। ভ্রমণের সুযোগ রয়েছে। তবে এটি কর্মক্ষেত্রের জন্য হতে পারে। সমস্ত বিষয়ে আগে থেকেই ভাবনা চিন্তা করে পদক্ষেপ নিন। 

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। ব্যবসায়ীক লেনদেনে নজর দিন। এতে লোকসানের আশঙ্কা রয়েছে। আয় বাড়ানোর সিদ্ধান্ত নিলে সম্পূর্ণ বিপরীত স্রোতের পথ বেছে নিন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আপনার পরিকল্পনা সঙ্গ দেবে না। জীবন নিজের মতই চলবে। আপনার দুঃসাহসিক মেজাজ খারাপ কিছু থেকে আপনাকে মুক্তি দেবে। নিজের ব্যক্তিগত জীবনে নতুন কিছুর আবির্ভাব হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনো বিবাদে জড়াতে পারেন। গোপন কিছু বিষয় সাময়িক ভাবে ফিরে আসতে পারে। নিজের চোখ কান খোলা রেখে চললে পরিস্থিতি সহজেই অনুমেয় হবে। মনের উদ্বেগ প্রকাশ করুন। সমস্যার সমাধান দৃঢ়তার সঙ্গে করুন। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //