রাশিফল (৩ আগস্ট): কেমন যাবে আজকের দিন?

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়।

কিন্তু রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফলে বিশ্বাস আর অবিশ্বাসের বিষয়টি পুরোই আপেক্ষিক।

ব্যক্তিভেদে বিশ্বাস আর অবিশ্বাস মিলেমিশে যায়। তাই আমরা কতোটুকু বিশ্বাস করবো বা কিভাবে ধারণ করবো সেটা সম্পূর্ণ নিজের বিষয়। তবে তর্ক-বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ মঙ্গলবার (৩ আগস্ট) কেমন যাবে আপনার দিনটি...

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

পরিকল্পনা অনুযায়ী কাজ নাও হতে পারে, তবে বিচলিত হবেন না। নিজেকে সংযত রাখুন। ভুল কিছু সিদ্ধান্ত নেয়ার সম্ভাবনা আছে। ধৈর্য ধরে সিদ্ধান্ত নিন।

​বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

কঠিন কিছু পরিস্থিতি বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। অধৈর্য হবেন না! বর্তমানের সমস্যার সমাধান মোকাবিলা করুন। সমাধান হাতের মুঠোয়, শুধু নজরের অপেক্ষা।

মিথুন রাশি  (২১ মে – ২০ জুন)

আবেগ এখনও উচ্চতর চলছে, সম্ভবত তর্কগুলির ফলস্বরূপ যা এখন অতীতে রয়েছে। এমন কিছু পরিস্থিতি রয়েছে যেখানে ক্ষমা করতে পারলে সুখকর হবে। কিছু ঘটনা ভুলে যাওয়া খুব কঠিন।

কর্কট রাশি  (২১ জুন – ২২ জুলাই)

দায়ভার বহন করার পরিস্থিতি তৈরি হবে। বৃহত্তর, বিস্তৃত, বিশ্বে প্রতিশ্রুতি সম্প্রসারণের মাধ্যমে দেশীয়ভাবে হ্রাস করার প্রচেষ্টা ভারসাম্যপূর্ণ হবে। পরিবারের কাছে নিজেকে বোঝা মনে করবেন না।

​সিংহ রাশি  (২৩ জুলাই – ২২ অগাস্ট)

আর্থিক দিকে নজর দিন। সমস্যা হলে অন্য লোকের সাথে কথা বলুন। লোকদের সাথে সমস্ত সুবিধা এবং অসুবিধা সম্পর্কে কথা বলতে পারেন। সিদ্ধান্ত নেয়ার আগে, দিক নির্দেশনা করুন।

কন্যা রাশি  (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

আপনার গভীরতম স্বপ্ন পূরণের জন্য অবিলম্বে পদক্ষেপ নিন। বিভ্রান্তির জায়গা নিয়ে চিন্তা করবেন না- এটি আপনাকে আপনার বিকল্পগুলি স্পষ্ট করতে সহায়তা করতে পারে।

​তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

পড়াশোনার জন্য দূরে যেতে হতে পারে। যে কোনো দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সাথে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। প্রিয় জনের খবর না পাওয়ার জন্য মন খারাপ হবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম সংক্রান্ত বিষয়ে অর্থ সাহায্য পেতে পারেন। সম্পত্তির বিষয়ে আইনি সাহায্য পেতে পারেন। শিল্পীদের জন্য খুব ভাল সময়।

​কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা তৈরি হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সুযোগসন্ধানীদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারেন। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। মায়ের সাথে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে। মায়ের সাথে ছোট কারণে বিবাদ বাধতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //