রাশিফল (৫ আগস্ট) : কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (৫ আগস্ট) দিন।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আজ কোনো কারে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে। কুটির শিল্পের সাথে যুক্তদের অগ্রগতি।

মিথুন (২১ মে-২০ জুন)

আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনো কারণে জন্য আজ  খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সাথে একটু বুঝে চলুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনো কিছুতে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হবে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সাথে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রিয় বন্ধুর সাথে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে ক্ষতি। আজ কোথাও ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। ধননাশ হতে পারে। সম্পত্তি থেকে বিতারিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বেশি কথায় অশান্তির আশঙ্কা।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। আজ সারাদিন অলসতায় কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে। ভাই বা বোনের সাথে ঝগড়া।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সংসারে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। মালিকের সাথে বিবাদের আশঙ্কা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও লাভ হবে না। আপনার সাথে আলোচনায় মানুষ শান্তি পাবে। খুব ভাল একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। সন্তানদের সাথে মিশে যেতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : মীন রাশিফল

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //