আজ সব ইচ্ছা পূরণ হবে যাদের

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতুহল রয়েছে প্রায় সবারই। 

আজ ১৯ জানুয়ারি ২০২২, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। শনি মহারাজের অস্ত যাওয়া এবং কর্কট রাশিতে চন্দ্রের গমনের কারণে যেখানে অনেক রাশির জাতকদের জীবনে বিভ্রান্তির পরিস্থিতি তৈরি হতে পারে, সেখানে মিথুনসহ অনেক রাশির জন্য দিনটি অনুকূল ও আনন্দদায়ক হবে। 

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন। জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ খুব শুভ দিন। আপনি আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন এবং আপনি সফলতা পাবেন। আজ আপনি অনুকূল ও লাভজনক ফলাফল পাবেন। বন্ধু বা সঙ্গীর মাধ্যমে আয়ের অতিরিক্ত উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নতুন প্রকল্প শুরু করার বা একটি নতুন ব্যবসায়িক পরিকল্পনা শুরু করার জন্য একটি দুর্দান্ত সময়। খোলা মন নিয়ে চিন্তা করুন এবং যেকোনো ট্রেডিং সমস্যার সমাধান খুঁজতে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আজ মিথুন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হয়ে উঠছে। নিজেকে প্রমাণ করার ও আপনার কঠোর পরিশ্রমের ফল উপভোগ করার এটি একটি ভাল সময়। একটি সক্রিয় ও সফল দিন আপনার জন্য অপেক্ষা করছে এবং ভাগ্য আজ আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যথাযথ সমন্বয় থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ আর কোনো ব্যথা, ব্যথা বা অন্য কোনও পার্শ্বপ্রতিক্রিয়া হওয়ার সম্ভাবনা নেই। আপনি নিজেকে উত্সাহে পূর্ণ দেখতে পাবেন এবং আপনার কাজ দক্ষতার সাথে পরিচালনা করতে সক্ষম হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

এই রাশির জাতকরা আজ ইতিবাচক ও সৃজনশীল বোধ করবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি অবশ্যই হবে, কিন্তু একই সঙ্গে ব্যয়ও বাড়বে। আপনার পেশার সম্ভাবনা বাড়াতে আপনার বিশেষ জ্ঞান ব্যবহার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজকের দিনটি আপনার জন্য সফল হবে। আপনার সব মুলতুবি কাজগুলো সম্পূর্ণ করার জন্য আজ সেরা দিন। কর্মক্ষেত্রে, সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে সম্পর্কের অবনতি না হয় সেদিকে খেয়াল রাখুন। অংশীদারি ব্যবসার ক্ষেত্রেও আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অর্থের বিষয়ে আপনার যদি কোনও সাহায্যের প্রয়োজন হয়, তবে তা আজ সহজেই পাওয়া যাবে। রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা শিরোনামে থাকবেন। আপনার ঊর্ধ্বতনরা আপনার যোগ্যতা দেখে মুগ্ধ হবেন। কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। পারিবারিক জীবনেও প্রেম ও সম্প্রীতি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ কিছু ভালো খবর আপনার দিনটিকে আরও ভালো করবে। পরিস্থিতি কঠিন হতে পারে। ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। আপনার প্রচেষ্টায় সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ী ও ব্যবসায়ী সম্প্রদায় তাদের কাজের প্রসার ঘটাতে পারবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজকের দিনটি সব ধরনের কার্যকলাপ, ব্যক্তিগত ও পেশাগত লাভের জন্য শুভ ও প্রতিশ্রুতিশীল। ব্যবসায় মার্কেটিং সংক্রান্ত কাজে বেশি মনোযোগ দিন। এখন পেমেন্ট সংগ্রহের সেরা সময়। বৈদেশিক বাণিজ্য থেকে লাভের জোরালো ইঙ্গিত রয়েছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজকের দিনটি শুধুই আপনার। আজ আপনি যাই করুন না কেন আপনি সফল হবেন। আপনার বাস্তব দৃষ্টি ও ব্যবহারিক বুদ্ধিমত্তা আপনার কর্মজীবনে আপনার সুনাম বৃদ্ধি করবে। আজ আপনি ব্যবসায়িক চুক্তির মাধ্যমে কিছু অপ্রত্যাশিত লাভ পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ ভাগ্য আপনার পক্ষে ও আপনার মেজাজ খুব ভাল থাকবে। আপনি আপনার বিশ্বস্ততা ও কঠোর পরিশ্রমী প্রকৃতির জন্য স্বীকৃত হবেন। বিনিয়োগ ও রিয়েল এস্টেট থেকে অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ কিছু ভাল খবর আপনার দিনটিকে তৈরি করবে। আকস্মিকভাবে লাভের সম্ভাবনা প্রবল। বন্ধু ও সহকর্মীরা আপনার প্রচেষ্টায় আপনাকে সমর্থন করবে। আপনার কর্মক্ষেত্রে বিপুল বিজয় লাভের সম্ভাবনা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //