আর্থিকভাবে লাভবান হবেন যারা

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ২৯ এপ্রিল, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার জন্য সুবিধাজনক হবে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার মানুষটিকে কোনো কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আপনার মধ্যে বাড়তি উদ্যম থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। সামাজিক জীবনকে অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে ঘুরতে যান। প্রেমে ভোগান্তি হবে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো।

মিথুন (২১ মে-২০ জুন)

আপনার কাছ থেকে মানুষ কি চায় তা জানার চেষ্টা করুন। আজ ব্যয় নিয়ন্ত্রণে রাখতে চেষ্টা করুন। আপনার রূঢ় ব্যবহারে আপনার চারপাশের মানুষের মন খারাপ হতে পারে। কোনো নতুন কাজ হাতে নেওয়ার আগে দুবার ভাবুন। যদি আপনি জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আপনি আজ অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মুহূর্ত আনবে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে দূরে থাকা অত্যন্ত কঠিন হবে। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। ইতিবাচক চিন্তা এবং উজ্জ্বল দিকটি দেখতে চেষ্টা করুন। নতুন আয়ের সুযোগ লাভজনক হতে পারে। আপনি আজ আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন উপলব্ধি করবেন। প্রেমের সম্ভাবনা আছে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না। আপনার বাবা-মা আপনাকে অর্থ সাশ্রয়ের গুরুত্ব সম্পর্কে পরামর্শ দিতে পারেন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ আপনি প্রেমের মধুর অভিজ্ঞতা লাভ করবেন। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি এনে দিবে। আজ ভ্রমণ করলে তা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ আপনি আর্থিকভাবে লাভবান হবেন। লোকেরা আপনার ব্যাপারে কি বলে তাতে কর্ণপাত করার প্রয়োজন নেই। আজ আপনি সব বাধা অতিক্রম করতে পারবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

যদি সম্ভব হয় তাহলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। আজ আপনার ভালোবাসার মধ্যে তৃতীয় কোনো ব্যক্তি চলে আসতে পারে। কোনো নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। আজ নিজের জন্য সময় পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং শরীরচর্চা করুন। নিজের জন্য অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন। কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনাকর পরিস্থিতি বয়ে নিয়ে আসতে পারে। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করে তাদের সাথে কথা বলুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি পাবে। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে চেষ্টা করুন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার পেছনে আপনার বদনাম করে বেড়ান।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্বাস্থ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে। আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেন সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্নবান হোন। ব্যবসায়িক কাজের ক্ষেত্রে আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আজকে অযাচিত মানুষদের এড়িয়ে চলুন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //