প্রেমে পড়বেন যারা

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতুহল রয়েছে প্রায় সবারই। 

আজ ১৭ জুন, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

নিজের মুক্ত মানসিকতা বজায় রাখুন। নিজের আদর্শ যাতে হার না মানে। বিশেষ সতর্কতা রাখা দরকার। প্রত্যেকের সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। চট করে সিদ্ধান্ত নেবেন না। সহানুভূতি প্রকাশ করবেন না কারওর প্রতি। প্রেমিক প্রেমিকার থেকে আজকে সাবধান।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। অর্থ কোথায় ব্যয় হচ্ছে জানতে হবে। মেজাজ খারাপ হতে পারে। সমস্যার সম্মুখীন হবেন। প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া করবেন না। হৃদ্যতাপূর্ন সম্পর্ক রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি ভাল। অযথা জটিলতার দিকে এগোবেন না। কর্মক্ষেত্রে সাফল্য খুব দরকার।

মিথুন (২১ মে-২০ জুন)

আমোদ প্রমোদ এবং মজার দিন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। পারিবারিক সদস্যরা প্রত্যাশা পূরণ করতে পারবেন। নতুন উদ্যোগে ভালো কাজ হবে। নিজের শৈলী পরিবর্তনের চেষ্টা করুন। নিজের খেয়াল এবং কল্পনা অনুযায়ী কাজ করুন। প্রেমের দিকে নয়া মোড়।

কর্কট (২১ জুন-২১ জুলাই)

বুদ্ধি দিয়ে সবকিছু বিচার করুন। ধর্মীয় দিকে অর্থ বিনিয়োগ করুন। মানসিক শান্তি খুব দরকার। স্থিতিশীল ব্যয় থাকবে। অন্যদের সম্মতি নিয়েই কাজ করুন। আজ প্রিয়জনের কারণে অনেক ঘৃনা থাকবে। দিবাস্বপ্ন নষ্ট হতে পারে। আজ সৌন্দর্যের দিকে নজর দিন।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক ভালো সমর্থন দেবে। ঋণ নেবেন না। আজকের দিনটি আপনার জন্য ভালো। পারিবারিক সদস্যরা প্রত্যাশা পূরণ নাও করতে পারে। উদ্যোগ আয়ত্বে রাখতে হবে। জীবনের মূল্য দিতে শিখুন। কিছু ঘটনার পুনরাবৃত্তি হবে। আজ ফের কৈশোরে ফিরে যাবেন।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

শক্তি থাকবে। আজ অসাধারণ কিছু থাকবে। বাকি দিনগুলোর চেয়ে আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। পরিবারে নতুন সদস্য আসবে। ভালবাসার ছলনা থাকবে। অন্যের সঙ্গে ভালো পরিকল্পনা থাকবে। এতটা ব্যস্ত থাকবেন যে পার্টনারের সঙ্গে ঝামেলা থাকবে।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মেজাজ পরিবর্তন থাকবে। সামাজিক জমায়েতে অংশ নিলে আজকে ভালো থাকবে। অজানা উৎস থেকে আয় হবে আজ। মনের দিকে অনেক কিছু জানবেন। চাকরি বাকরি থেকে অনেক কিছু জানবেন। সময়ের ব্যবহার করতে শিখুন। মেজাজ খারাপ থাকবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

যে অনুভূতিগুলো অনুপ্রাণিত করবে সেই কাজ করুন। নেতিবাচক ভাবনা দূরে সরান। উল্টো আকর্ষণ থাকবে। পরিজন সমস্যার সৃষ্টি করবে। ভালবাসার উচ্ছ্বাস থাকবে। জরুরি প্রকল্প থাকবে। রাশির জাতকের সমস্যা সমাধান করতে হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজের বেপরোয়া আচরণ আজ মুশকিলে ফেলবে। অতীতের উদ্যোগ থেকে লাভ হবে। দমনমূলক প্রতিবাদ করতে হবে। প্রেমে পড়বেন। স্বপ্ন দেখলেই সত্যি হবে না। আজ অনেককিছু জানতে পারবেন। শিক্ষায় আজ অনেককিছু জানবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

এক পরিতৃপ্তি লাভ আশা করলেও আজ অনেককিছু ঘটবে। ফান্ড থেকে বিনিয়োগ হবে। নিজের ক্ষমতা শক্তি বেশি থাকবে। অপরিমেয় সুখ থাকবে। বিশ্বাসযোগ্যতা থাকবে। জীবনে স্বচ্ছতা থাকবে। সময় নষ্ট করবেন না। বিস্ময় থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যস্ত সময়সূচি থাকবে। অন্যদের উপেক্ষা করুন। একঘেয়ে কাজ থেকে দূরে থাকুন। আজ দীর্ঘায়িত ঝামেলা থেকে দূরে থাকুন। সহকর্মীরা আজ সহায়ক হবে। কাজে গতি দরকার। সঠিক সময়ের ব্যবহার করুন। অনেক সময় জীবনের থেকে বেশি ভাবতে হয়।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দীর্ঘ অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত থাকবে। নিজের জ্ঞান বাড়িয়ে তুলুন। স্ত্রীর পরিবারের তরফে চাপ আসবে। আজ প্রেমের দিকে নতুন মোড়। দ্রুত আচরণ করতে হবে। স্বীকৃতি পাবেন অনেকের থেকে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //