ICT Division

অজানা কারণে বিপদে পড়তে পারেন যারা

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ২৬ আগস্ট, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯)

আর্থিকভাবে লাভবান হবেন। নিছক আনন্দ এবং মজায় থাকবেন। কোনো কাজেই অতিষ্ঠ হবেন না। ইতিবাচক চিন্তা আপনাকে ঘিরে থাকবে। পরিবারের লাভ হবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। 

বৃষ (এপ্রিল ২০ - মে ২০)

আপনার নির্ভীক মতামত কাজে লাগান। অর্থ ব্যয় হতে পারে। নিজের মত করে কাজ করতে থাকুন। অযথা ঝামেলায় জড়াবেন না। হাঁটাচলা সাবধানে করুন। বিতর্ক কিংবা বিরোধের সম্ভাবনা রয়েছে। আজকে পরিবারের থেকে দূরে রাখুন।

মিথুন (মে ২১ - জুন ২০)

নতুন করে কোনো কাজ শুরু করবেন না। বাবা মায়ের পরামর্শ ছাড়া আজ কোনোভাবে এগোবেন না। কাজের সাথে কোনো আপস করবেন না। মনোযোগী হন। ভুল স্বীকার করলে দোষ হয় না। চাইলেও আজ অনেক কিছু বদলাতে পারবেন না। কাছের মানুষদের আজ দূরেই রাখুন।

কর্কট (জুন ২১ - জুলাই ২২)

অযথা ঝামেলা এড়িয়ে যান। কেউ কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে, তাই সাবধান। রেগে যাবেন না। নিজেকে সাবধানে রাখুন। কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেবেন না। আপনি চাইলেই সবকিছু সম্ভব নয়। সম্পর্কের গুরুত্ব অনুভব করবেন।

সিংহ (জুলাই ২৩ - আগস্ট ২২)

মানসিক উত্তেজনা থাকতে পারে। শিশুসুলভ আচরণ করবেন না, বরং নিজেকে আরো দায়িত্ববান করে তুলুন। আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। জীবনের ব্যাপারে উদাসীন হবেন না। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্চাদের জন্য সময় বের করবেন।

কন্যা (অগাস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

খেলাধুলার মাঝে কাজ ভুলে যাবেন না। আজ আর্থিক সুবিধা থাকবে। নতুন কোনো কাজে অংশ নিন। মায়ের সাথে সময় কাটান। নতুন অনুষ্ঠান পরিকল্পনা করুন। ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সাথে কথা বলুন, তাহলে সাহায্য পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

নিজেকে বেশি ভাবনার মধ্যে ফেলবেন না। অচেনা ব্যক্তির থেকে সাবধান হন। সবকিছুর সমাধান এত সহজে হয় না। আতঙ্ক করবেন না। পরিশ্রম করে যান। নির্দিষ্ট কাজের আগে সব প্ল্যানিং করে রাখুন। প্রত্যাশার বাইরে কাজ হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ - নভেম্বর ২১)

পরিবারে মতবিরোধ সৃষ্টি হতে পারে। অজানা কারণে আজ মুশকিলে পড়বেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে সুফল পাওয়া সম্ভব।

ধনু (নভেম্বর ২২ - ডিসেম্বর ২১)

নতুন উদ্যোগ ভাল ফল দেবে। আর্থিকভাবে লাভবান হবেন। ঘনিষ্ঠ কেউ আজকে আপনার অনেক সুবিধা রয়েছে। প্রেমিকার থেকে দূরে থাকবেন। অনেক নতুন জিনিস জানবেন। সম্পর্ক ভেঙে যাওয়ার সুযোগ রয়েছে। নিজেকে শান্ত রাখুন।

মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারি ১৯)

নতুন কাজে অংশ নিন। নিজের শখ পূরণ করতে হবে। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে। খেয়ালী আচরণ করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ - ফেব্রুয়ারি ১৮)

কাউকে অবহেলা করবেন না। দুর্বল বোধ করবেন। আজ বিশ্রাম নিতে পারেন। চাকরিতে উন্নতি হবে। বন্ধুবান্ধবের সাথে আজকে ঝামেলা থাকবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন।

মীন (ফেব্রুয়ারি ১৯ - মার্চ ২০)

অস্বস্তি থাকবে। বন্ধুত্বের মর্যাদা বুঝুন। নতুন কিছু করতে পারেন। দুশ্চিন্তা করবেন না। বুদ্ধি কাজে লাগান। প্রেমের দিকে নজর দিন। অগ্রাধিকার দিন পরিবারের সদস্যদের। যৌথ উদ্যোগে কাজ করবেন না। জীবন সঙ্গীর হাত ধরুন। নতুন পরিকল্পনা চূড়ান্ত ফল দেবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //