আজ কি কি করা উচিত আপনার

আজ ডিসেম্বর, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ আজ মনে শান্তি এনে দেবে। আজ আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন এবং তাঁকে কিছুটা সময় দিন। আপনি আজ অতিরিক্ত জ্ঞান ও দক্ষতা অর্জনের জন্য কিছুটা অতিরিক্ত সময় দিতে পারেন। এর ফলে আপনি লাভবান হবেন। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলাধূলায় অংশ নিতে পারেন। তবে, সতর্ক থাকুন। কারণ, ওই সময়ে কোনো আঘাতও পেতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সন্তানদের সাথে আজ অবশ্যই সময় কাটান। আজ আপনি খুব আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। তাই, মানসিক আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল সময়ের দিকে এগিয়ে যান। আজ আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই, সঠিক সুযোগের অপেক্ষা করুন। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করার জন্য কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

বাড়ির কিছু কাজ করতে গিয়ে আজ ব্যস্ত হতে পারেন। স্ত্রীর কোনো ব্যাপারে অযথা আজ নাক গলাবেন না। তাতে তিনি রুষ্ট হবেন। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। আজ আপনি যদি অর্থ সংক্রান্ত সমস্যাগুলিকে মোকাবিলা করতে পারেন সেক্ষেত্রে সন্ধ্যে নাগাদ আপনি লাভবান হবেন। আপনার মধ্যে আজ ইতিবাচক মনোভাব বজায় থাকবে। কর্মক্ষেত্রে একটি দুর্দান্ত দিন কাটবে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রেমের জন্য আজকের দিনটি ভালো। তাই, সন্ধ্যেনাগাদ জীবনসঙ্গীর জন্য কিছু বিশেষ পরিকল্পনা করে তাঁকে চমকে দিন। পরিবারের কোনো সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করার জন্য কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দৈনিক কাজ থেকে বিরতি নিয়ে আজ আপনি কোনো আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। নিজের আবেগকে আজ নিয়ন্ত্রণ করুন। পাশাপাশি, মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাগুলিকে দূর করুন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রের কোনো সিদ্ধান্ত নেওয়ার সময়ে কারোর দ্বারা প্রভাবিত হবেন না। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

খরচের অপ্রত্যাশিত উত্থান আজ আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কোনো ভালো কাজে আজ আপনার চিন্তা এবং উদ্যমকে কাজে লাগান। জীবনসঙ্গীর কোনো মতামত অবহেলা করলে তাঁর সাথে বিরোধ হতে পারে। সময় নষ্ট না করে কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য পেতে অবশ্যই মন দিয়ে চেষ্টা করুন। আজ আপনার কাছের কোনো মানুষের সাথে তর্ক হতে পারে। যার ফলে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অতীতের অত্যধিক অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। কর্মক্ষেত্রে দিনটি আজ আপনার জন্য সত্যিই অসাধারণ হয়ে যাবে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ কিছুটা সময় কাটান।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারণাটিকে উদ্যমের সাথে ভালোভাবে উপস্থাপন করতে পারেন সেক্ষেত্রে আপনি লাভবান হবেন। কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আজ আপনি আপনার ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী কাটাতেই ভালোবাসবেন। আজ অযথা অর্থব্যয় এড়িয়ে চলুন। আপনি আজ পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি আজ কিছু সুন্দর মুহূর্ত আপনাকে উপহার দেবে। দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া কোনো উত্তেজনা এবং চাপ থেকে আজ পরিত্রাণ পেতে পারেন। দিনের শুরুতে আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যা আয়নার পুরো দিনটিকে প্রভাবিত করতে পারেন। জীবনকে একটি নির্দিষ্ট দিশায় পরিচালিত আপনার জীবন শৈলী পরিবর্তন করার ক্ষেত্রে এটি সঠিক সময়। যাঁরা কোনো শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত রয়েছেন তাঁরা আজ সৃষ্টিশীল ক্ষেত্রে বেশ কিছু নতুন সুযোগ পাবেন।


মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আপনি এতদিন যাবৎ অর্থের গুরুত্ব বুঝতে না পারলেও আজ তা ভালোভা8 উপলব্ধি করতে পারবেন। কারণ, আজ আপনি কোনো আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। প্রেমের পক্ষে দিনটি খুব একটা ভালো নয়। পরিবারের সদস্যদের সাথে আজ কিছু সুন্দর মূহুর্ত কাটান। কর্মক্ষেত্রে আপনার প্রতিপক্ষরা শুধুমাত্র একটি ভালো কাজের কারণে আজকে আপনার সাথে বন্ধুত্ব করতে পারে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেও আজ আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন।পাশাপাশি, সেই সময়টিতে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো ভ্রমণ ক্লান্তিকর মনে হলেও সেটির মাধ্যমে আপনি দুর্দান্ত লাভবান হতে পারেন। বন্ধু-বান্ধবদের সাথে আজ একটি দারুণ সন্ধ্যে কাটবে। আজ আপনি কোনো আকষ্মিক বার্তা পেয়ে অত্যন্ত আনন্দিত হতে পারেন। কোনো কাজ আজ সম্মিলিত করা হলে তাতে সাফল্য আসবে। আজ আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিবাহিত দম্পতিদের আজ তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। প্রিয়জনকে আজ এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না যেটি আপনার পক্ষে রাখা অসম্ভব। বাড়িতে ঘটা কোনো ঘটনার কারণে আজ আপনার দুশ্চিন্তা হতে পারে। অবশ্যই আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন। পাশাপাশি, সেই সময়টাকে কাজে লাগিয়ে জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করুন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //