চাকরির সুযোগ আসতে পারে যাদের

আজ ৬ ডিসেম্বর, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি ধনু রাশির জাতক-জাতিকা।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

চলাফেরায় সতর্ক থাকা প্রয়োজন। পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। কর্মসংক্রান্ত যোগাযোগ শুভ। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি করতে হবে। প্রিয়জনের সাথে মতবিরোধ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বাস্তববাদী মানসিকতা বৃদ্ধি করুন। পারিবারিক সহানুভূতি ও সহনশীলতা বাড়বে। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় না দেয়াই ভালো হবে। সম্পর্কের ক্ষেত্রে সন্দেহপ্রবণ মানসিকতা পরিহার করুন। আয় বাড়তে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)

বিভিন্ন দিক থেকে উন্নতির সুযোগ পাবেন। প্রিয়জনদের সাথে প্রীতিপূর্ণ সম্পর্ক হবে। পেশাগত কাজে ধৈর্য একাগ্রতা বৃদ্ধি করুন, সফলতা পাবেন। রিপু সংযত করুন। আজ ভ্রমণ শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

পারিবারিক শান্তিশৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ বাড়বে। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। চাকরির সুযোগ আসতে পারে। কারো আচরণে মানসিক কষ্ট পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ বাড়বে।  

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

পুরোনো কোনো বিষয় নিয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। আর্থিক বিষয় আপনার জন্য ভালো। বৈদেশিক কর্মসংস্থান ও ভ্রমণ আপনার জন্য শুভ। কাজের জায়গায় মানিয়ে চলার চেষ্টা করুন। রাগ নিয়ন্ত্রণে রাখা খুবই জরুরি। আত্মীয়স্বজনের সাথে সুসম্পর্ক বজায় থাকবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ আপনার মনোবল সতেজ থাকবে। কোনো রকম সন্দেহের কারণে মানসিক কষ্ট পেতে পারেন। কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। মানসিক অস্থিরতা কমবে। পারিবারিক শান্তিশৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বুদ্ধিবৃত্তিক ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। দাম্পত্য ও পারিবারিক বিষয় নিয়ে ইতিবাচক থাকার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে সতর্ক থাকা প্রয়োজন। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

পারিবারিক জীবনে মানসিক অস্থিরতা বাড়তে পারে। যানবাহন চলাচলে সাবধানে থাকতে হবে। শারীরিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ বাড়বে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পারিবারিক শান্তিশৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। আপনার গৃহীত সিদ্ধান্ত ইতিবাচক হবে। আর্থিক যোগাযোগ বাড়বে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

প্রিয়জনের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। মানসিক চাপ অনুভব করবেন। স্নায়ুবিক দুর্বলতায় ভুগবেন। জীবনসঙ্গীর শারীরিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক যোগাযোগ বাড়বে। 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। পেশাগত কাজে সফলতা পাবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়বে। পারিবারিক বিষয় নিয়ে মানসিক চাপ অনুভব করতে পারেন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়েন থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কোনো বন্ধুর সাথে মতবিরোধ হতে পারে। স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। কোনো শারীরিক-মানসিক সমস্যায় কষ্ট পেতে পারেন। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //