কর্মক্ষেত্রে যাদের সাফল্য আসবে

আজ ৩০ জানুয়ারি, সোমবার । আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজকের দিনটি আনন্দের। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা দেখে কর্মকর্তারা মুগ্ধ হবেন। ব্যবসা ও চাকরি ভালো যাবে। পিতার কাজে আপনার সহযোগিতা প্রশংসনীয় হবে। কঠোর পরিশ্রমের সাথে কঠিন কাজও সহজে সম্পন্ন হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আজ আপনার চিন্তা-ভাবনা ও আচরণের ভারসাম্য বজায় রাখা উচিত। গয়না ও জামাকাপড় কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা করে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। আজ হঠাৎ ব্যবসায় ভালো খবর পেতে পারেন। কর্তৃপক্ষের সামনে আপনার বক্তব্য তুলে ধরার এখনই উপযুক্ত সময়। আপনার সামনে কোনও ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

মিথুন রাশির লোকেরা যদি আজ কঠোর পরিশ্রম করে তবে তারা নিজেকে প্রমাণ করে প্রমাণ করবে। ভাগ্যের সাহায্যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। নারীদের তাদের ক্যারিয়ার নিয়ে আরও গভীরভাবে চিন্তা করা উচিত। সম্পত্তি কেনার জন্য দিনটি খুব ভালো। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। আপনি একটি ভাল জায়গা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনার উপর কাজের চাপ কারও সঙ্গে ভাগ করে নিলে আপনি কিছুটা হালকা অনুভব করতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কর্কট রাশির জাতকদের জন্য দিনটি পরিশ্রমে পরিপূর্ণ হবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। আপনি যদি পুরানো সময়গুলো ভুলে সামনের দিকে এগিয়ে যান তবে আপনি সফল হবেন। শ্বশুরবাড়ির সঙ্গে ভালো কথাবার্তা হবে। চাকরিতে সাফল্য পাবেন। কোনও দায়িত্বশীল কাজে অবহেলা করবেন না। যত তাড়াতাড়ি সম্ভব কোনও বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। গৃহস্থালির কাজে নারী দিবস কাটবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবে। মনে শান্তি থাকবে। আয়ের নতুন উৎস পাওয়া আর্থিক সমস্যার সমাধান করবে। সৃজনশীল কাজের সুযোগ পাবেন। ব্যবসায় অসাধারণ ফল পাওয়া যাবে। কাজের ক্ষেত্রে করা প্রচেষ্টা আপনাকে ভাল ফল দেবে। আপনার পরামর্শ অনুসরণ করে, কেউ পড়াশোনার ক্ষেত্রে আরও ভাল ফলাফল আনতে চলেছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজকের দিনটি আনন্দদায়ক হবে। আপনার ইমেজ শক্তিশালী হবে। আপনি পরিচিতি ও সম্পর্ক থেকে লাভ করতে সক্ষম হবেন। আপনার সম্পত্তি সম্পর্কে কোনও তথ্য গোপন রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খরচ কমানোর চেষ্টা করতে হবে। গৃহস্থালির গুরুত্বপূর্ণ কাজে সাহায্য করবে। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা লোহা ও ধাতুর ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আজ আপনার পারিবারিক ব্যবসায় আপনাকে আপনার স্ত্রীর কথা মানতে হতে পারে। আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনার প্রত্যাশার ভারসাম্য বজায় রাখতে হবে। কিছু লোক পরিবারে তাদের কথা প্রমাণ করতে আগ্রহী হবে। আপনি যে কোনও বহিরঙ্গন কার্যকলাপ অংশ নিতে পারেন। একটি নতুন প্রকল্পে কাজ করে আপনি অনেক কিছু শিখতে পারবেন। তরুণদের উচ্চশিক্ষার ভালো সুযোগ রয়েছে। কাজের সাথে সম্পর্কিত ভাল ও বাস্তব ধারণাগুলো আপনার মনে আসবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনি বড়দের কাছ থেকে পূর্ণ সম্মান ও সহযোগিতা পাবেন। অন্যকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছা আজ তীব্র হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। মুলতুবি থাকা সম্পত্তির কোনও চুক্তি এখন লাভজনক মনে হতে পারে। ট্রেডিংয়ে অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ, ভুলের পুনরাবৃত্তি এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) 

আজ আপনার অনেক আত্মবিশ্বাস থাকবে। আপনি শিগগিরই আপনার বাড়ি তৈরি বা কেনার প্রস্তুতি শুরু করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। কর্মজীবন সংক্রান্ত নতুন তথ্য পাবেন যুবকরা। বিরোধ শুধুমাত্র অতীতে ঘটে যাওয়া ঘটনা থেকে দেখা দিতে পারে। যেকোনও নতুন পরিবর্তনের জন্য নিজেকে প্রস্তুত করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত কাজ সামলাবেন। মিষ্টি কিছু খেয়ে বাসা থেকে বের হয়ে আপনার সব কাজ হয়ে যাবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পাইকারদের জন্য দিনটি ভালো। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। অনলাইন লেনদেনে সতর্ক থাকুন। সম্পত্তি বা অর্থ লেনদেন সম্পর্কে খুব সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনি আপনার পছন্দের জিনিসগুলো করতে আগ্রহী হবেন। এই সময়টি আপনার জন্য উদ্যমী হবে। পারিবারিক যেকোনও বিষয়ে আপনাকে আপনার দখল রাখতে হবে। বন্ধুদের সাহায্যে কঠিন কাজগুলো সহজে সম্পন্ন হবে। নারীদের গৃহস্থালির জিনিসপত্র কেনাকাটা করতে হয়। আপনার আয় বৃদ্ধি হতে পারে ও কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ বা উপহার আসতে পারে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //