অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ সোমবার (১১ মার্চ) দিনটি আপনার কেমন যাবে...

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
লাইফস্টাইলে আসবে আমূল পরিবর্তন। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিকস সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। নেতিবাচক চিন্তাভাবনা বাদ দিন।

মিথুন [২১ মে-২০ জুন]
শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ঘানি টানা আরম্ভ হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া-মালিকের মধ্যে মতানৈক্য সৃষ্টি হতে পারে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হওয়ায় লাইফস্টাইল বদলে দেবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। নেতৃত্ব প্রভূত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয়।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বেকার যুবক যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //