পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন

আজ ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক, কর্মক্ষেত্র, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি: কোমরের ব্যথায় চিকিৎসকের কাছে যেতে হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটলেও যে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই সতর্ক থাকতে হবে আপনাকে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রিয়জনের ভালোবাসা ও সহযোগিতায় জীবনে সাফল্য পাবেন।

বৃষ রাশি: অনেক দিনের আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা আছে। অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের লিভারের সমস্যা আছে তারা বাইরের খাবার এড়িয়ে চলুন।

মিথুন রাশি: ভ্রমণে দূরে কোথাও আপাতত পরিকল্পনা না করাই ভালো। চাকরিজীবীরা আজ ব্যস্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। চোখের স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন।

কর্কট রাশি: বাড়িতে হঠাৎ অতিথি সমাগম হবে। চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। অফিসে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। আজ কাজে বাঁধা আসার আশঙ্কা রয়েছে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন।

সিংহ রাশি: কথা দিয়েও কথা রাখবেনা প্রিয়জন। তাই থেকেই প্রস্তুত হোন। চাকরিজীবীদের আজ অফিসে অতিরিক্ত কাজ দেয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আপনার বাড়ির পরিবেশও খুব একটা ভালো থাকবে না। বাবার সঙ্গে বিবাদের শঙ্কা রয়েছে। মানসিক চাপ বৃদ্ধির কারণে আজ আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি: বসের কাছ থেকে কড়া কথা শুনতে হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চপদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাছের কেউ আজ আপনাকে আর্থিক সাহায্য করতে পারে। স্নায়ুর কোনো সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি: আবহাওয়া দেখে বাইরে বের হতে হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেয়া থেকে বিরত থাকুন। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। বড় কোনো আর্থিক লেনদেনের সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি: সঞ্চয়ের দিকে মন দিন। সন্তানের দেকভাল করতে হবে সঠিকভাবে। ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবনই ভালো কাটবে। বড় কোনো কাজের সুযোগ পাবেন। পরিবার নিয়ে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ধার না দিলেই ভালো করবেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

মকর রাশি: ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের উচ্চপদ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাবার সঙ্গে আপনার কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি: ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জীবনের জটিলতা এড়াতে যোগব্যায়াম বা মেডিটেশন করতে পারেন।

মীন রাশি: আজ মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। স্বাস্থ্যের যত্ন নিন।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //