জেনে নিন আজ কি কি ঘটবে আপনার জীবনে

 আজ ২৪ মে, শুক্রবার, রাশিফল আনুযায়ী আপনার আজকের দিনটি কেমন যাবে- জেনে নিন রাশিফল

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে গোপন শত্রুদের ষড়যন্ত্র থেকে সাবধান থাকুন। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। সাধারণ সংগ্রামের পর কিছু অমীমাংসিত কাজ শেষ হবে। বিভ্রান্তিকর পরিস্থিতিতে আপনার ধৈর্য ধরে সিদ্ধান্ত নেওয়া উচিত। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের স্থান পরিবর্তন করতে হতে পারে।চাকরির সুখ বাড়বে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অতিরিক্ত বিলম্বের কারণে আপনি দুঃখ বোধ করবেন। রাজনীতিতে আপনি যাকে সবচেয়ে বেশি বিশ্বাস করেন। একই ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। চাকরিতে উন্নতি ও লাভ হবে।

বৃষ রাশি

আজ ভাগ্য আপনার সহায় হবে। সরকারের সহযোগিতায় গুরুত্বপূর্ণ কোনও কাজে বাধা দূর হবে। ব্যবসায় বাবার কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। কোনও সরকারি প্রকল্পের দায়িত্ব পেতে পারেন। যার কারণে সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকর, গাড়ি ইত্যাদির সুখ বৃদ্ধি পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। বেকাররা চাকরি পেতে পারেন। রাজনীতিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার দক্ষ ব্যবস্থাপনা ও সিদ্ধান্তগুলি চারদিকে প্রশংসিত হবে। সরকারি ক্ষমতায় থাকা ব্যক্তিরা বিশেষ আর্থিক সুবিধা পাবেন।

মিথুনরাশি

আজ কোনও খারাপ খবর শুনতে পারেন। আপনার বেকারত্ব আপনাকে কষ্ট দেবে। পথমধ্যে গাড়িটি হঠাৎ বিকল হয়ে যেতে পারে। বাইরের কারও কারণে পরিবারে প্রবল উত্তেজনা ও ঝগড়া হতে পারে। কর্মস্থলে বসের সঙ্গে অহেতুক তর্ক হতে পারে। যার কারণে চাকরিও হারাতে পারেন। ব্যবসা-বাণিজ্যে দৌড়াদৌড়ি বেশি হবে। একটি গুরুত্বপূর্ণ পদ আপনার হাত থেকে হারিয়ে যাবে। অ্যালকোহল খেয়ে গাড়ি চালাবেন না, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

কর্কট রাশি

কর্মক্ষেত্রে আজ আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। অতিরিক্ত আবেগ নিয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। লোকেরা আপনার অসহায়ত্বের সুযোগ নিতে পারে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় গোপন শত্রুদের দ্বারা আপনার ক্ষতি হতে পারে। সাবধানে ব্যবসা করুন। অপরিচিত কারও সঙ্গে বন্ধুত্ব করবেন না। সমাজে সম্মান পাবেন। রাজনীতিতে আপনার শত্রু বা প্রতিপক্ষ পরাজিত হবে। পড়াশোনার ক্ষেত্রে ছাত্রদের জন্য আজ সংগ্রামের দিন হবে। আপনার মনকে এখানে ও সেখানে ঘুরতে দেবেন না।

সিংহ রাশি

একটি আনন্দদায়ক জীবন অনুভব করবেন। ব্যবসায় নতুন সহযোগীদের কারণে আপনি লাভ পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন। সমাজে সম্মান পাবেন। আরামে ঘুমাবে। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হবে। টাকা পাওয়া যাবে। অমীমাংসিত কাজ শেষ হবে। জীবনসঙ্গী চাকরি পাওয়ার সুসংবাদ পাবেন। রাজনীতিতে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কোনও শুভ ঘটনার সুসংবাদ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। গান-বাজনা ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন।

কন্যা রাশি

আজ সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার সাহস ও বীরত্ব সর্বত্র প্রশংসিত হবে। রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। ব্যবসায় পিতার বিশেষ সহযোগিতা পাবেন। বিজ্ঞানের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা গবেষণার কাজে দারুণ সাফল্য পেতে পারেন। কাজ ও ব্যবসা দ্বারা প্রভাবিত হবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। পশু ক্রয়ের কাজে নিয়োজিত ব্যক্তিরা বন্ধুদের কাছ থেকে বিশেষ সহায়তা পাবেন। আদালতে মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কারও হাতে তুলে দেবেন না। কাজটি নিজে করুন। কিছু ভালো খবর পাবেন।

তুলা রাশি

আজ বেকারদের কর্মসংস্থান হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। আপনি বিদেশ ভ্রমণের একটি শুভ সুযোগ পাবেন। আটকে থাকা কোনও কাজে সাফল্য পাবেন। ব্যবসায় নতুন অংশীদার। উপকারী প্রমাণিত হবে। শিল্পে অগ্রগতির সঙ্গে লাভ হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। ব্যবসায় কোনও পরিকল্পনায় কাজ হবে। কারও কথায় প্রভাবিত হবেন না। ভেবেচিন্তে ও সিদ্ধান্ত গ্রহণ করে আপনার গোপন পরিকল্পনা সম্পূর্ণ করুন।

বৃশ্চিক রাশি

আজকের দিনটি কারও কাছ থেকে খবর দিয়ে শুরু হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হওয়ায় মনোবল বাড়বে। আপনি শীঘ্রই বা পরে কোনও উদ্দেশ্যে সুসংবাদ পাবেন। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। কোনও সামাজিক কাজের দায়িত্ব পেতে পারেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। কোনও বন্ধুর সহায়তায় আদালতের বিষয়ে বাধার সমাধান হবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। কৃষি কাজে সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। পশু বিক্রির কাজে নিয়োজিত ব্যক্তিরা দারুণ সাফল্য পাবেন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। নির্মাণ কাজে গতি আসবে। দীর্ঘ দূরত্ব ভ্রমণ বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কঠোর পরিশ্রমের পর সাফল্য পাবেন।

ধনু রাশি

আজ আপনার রাগ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায়, কর্মক্ষেত্রে কারও সঙ্গে কোনও কারণ ছাড়াই তর্ক হতে পারে। ব্যবসায় আপনার সিদ্ধান্ত বারবার পরিবর্তন করবেন না। এতে সহকর্মীদের মধ্যে বিরোধ বাড়বে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। ছাত্রদের উচিত তাদের অধ্যয়ন সংক্রান্ত কাজ স্থগিত করা এড়ানো। রাজনৈতিক ক্ষেত্রে আপনার রাজনৈতিক দক্ষতা প্রশংসিত হবে। গোপন শত্রু এবং প্রতিপক্ষ থেকে সাবধান থাকুন। অ্যালকোহল খাওয়ার সময় গাড়ি চালাবেন না। অন্যথায় জেলে যেতে হতে পারে।

মকর রাশি

আজ আপনার কোন ইচ্ছা পূরণ হবে। আপনি একজন উচ্চ সম্মানিত ব্যক্তির কাছ থেকে নির্দেশনা এবং সাহচর্য পাবেন। ব্যবসায়িক অংশীদারের কারণে ব্যবসায় অগ্রগতি আনতে পারে এমন পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। চাকরিতে আপনার নিষ্ঠা এবং সৎ কাজের শৈলীতে আপনি আপনার অফিসারদের মুগ্ধ করবেন। জামাকাপড়, গহনা ইত্যাদি ব্যবসায় জড়িত ব্যক্তিদের জন্য সাফল্যের ইঙ্গিত রয়েছে। পুরনো কিছু চুক্তির চাপ আপনার ওপর থেকে যাবে। শিক্ষার্থীরা পড়াশোনার চেয়ে ভ্রমণে বেশি আগ্রহী হবে। কাজের জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা সফল হবে। রাজনীতিতে লাভজনক পদ পেতে পারেন।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে আজ ব্যস্ততা থাকবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার পাশাপাশি বিদেশে কাজের সুযোগ পেতে পারেন। প্রসাধনী, হোটেল ব্যবসা এবং বিলাসবহুল ব্যবসায় জড়িত ব্যক্তিরা সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। রাজনীতিতে বক্তৃতা দেওয়ার সময় আপনার শব্দ চয়নে বেশি মনোযোগ দিন। অন্যথায় আপনাকে জনগণের ক্ষোভ ও অবজ্ঞার সম্মুখীন হতে হবে। মেডিকেল ক্লাসে দারুণ কৃতিত্ব পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে শ্রমজীবী ​​শ্রেণী অসুখী থাকবে।

মীন রাশি

কর্মক্ষেত্রে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। সরকারি ক্ষমতার সুফল পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। শিল্প সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে সুনাম বাড়বে। আপনার জন্য একটি স্বাভাবিক এবং প্রগতিশীল দিন হবে। পর্যায়ক্রমে কাজ করা হবে। কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। নিজের প্রতি বিশ্বাস রাখুন। আপনার বুদ্ধির ভিত্তিতে সিদ্ধান্ত নিন। বন্ধুদের সাহায্যে পাওয়ার সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন। ব্যাঙ্কিং ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য ও সম্মান পাবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //