আজকের রাশিফল

আজ রবিবার, ২রা জুন, রাশিফল আনুযায়ী কেমন হতে চলেছে আপনার দিনটি? আসুন জেনে নিই-

মেষ রাশি: এই দিনটি আপনার জন্য বিভ্রান্তিতে পূর্ণ হতে চলেছে। কর্মক্ষেত্রে একটি নতুন কাজ পেয়ে আপনি খুশি হবেন। তবে বন্ধুদের সঙ্গে অবসর সময় কাটাতে আপনার দ্বিধা করা উচিত নয়। মনের বিভ্রান্তির কারণে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও প্রভাবিত হতে পারে। আপনার কোনও ভাই বা বোনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি কোনও পুরনো চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনার বকেয়া অর্থও পুনরুদ্ধার করতে পারে। পার্থিব ভোগ-বিলাস বৃদ্ধি পাবে। আপনাকে মানুষের ছোট ছোট বিষয় উপেক্ষা করতে হবে এবং আপনি যদি নিজের মধ্যে মজে থাকবেন। তবে নিজের কাজে মনোনিবেশ করলে ভাল হবে। 

বৃষ রাশি: এই দিন আপনি উদ্যমী বোধ করবেন এবং হাতে অনেক কাজ থাকার কারণে আপনার দুশ্চিন্তাও বাড়তে পারে। কিন্তু তারপরেও কোন কাজটি আগে করা উচিত কিংবা কোনটি পরে করা উচিত, তা আপনাকে চিন্তা করতে হবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ চালান, তবে আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। ব্যবসায়ীরা কিছু ভাল খবর শুনতে পারেন। প্রেমের সম্পর্কে থাকা মানুষদের সঙ্গীর ভালবাসায় মগ্ন হতে দেখা যাবে। চোখ সংক্রান্ত কিছু সমস্যা থাকতে পারে, তাই বেশি ভাজাভুজি খাওয়া এড়িয়ে চলাই আপনার জন্য ভাল হবে। 

মিথুন রাশি: এই দিনটি আপনার জন্য একটি সাধারণ দিন হতে চলেছে। কিছু আইনি বিষয় আপনাকে সমস্যায় ফেলবে, যার জন্য আপনাকে কারও সঙ্গে আপোস করতে হতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারে কোনও বিভেদ দেখা দিলে বড়দের মধ্যে সেটা নিয়ে কথা বলা থেকে বিরত থাকতে হবে। যদি আপনার স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ চলে, সেটার অবসান ঘটবে। কোনও নতুন কাজে বিনিয়োগ করতে গেলে পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। মানুষের ছোট ছোট কথা উপেক্ষা করে নিজের কাজে মন দিতে হবে। 

কর্কট রাশি: এই দিন ভাল সম্পদ পেতে পারেন। নতুন সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। নিজের চাকরিতে পদোন্নতি পেতে পারেন। তবে আপনি কারও কাছ থেকে যা শুনেছেন, তা বিশ্বাস করা থেকে বিরত থাকতে হবে। বন্ধুদের সঙ্গে সময় উপভোগ করতে পারেন। সিনিয়র সদস্যদের সহায়তায় পারিবারিক বিবাদ মিটে যাবে। এই দিন বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পেতে পারে। কোনও একজন বন্ধু আপনার কাছে সাহায্য চাইতে পারে। বাবার কোনও রোগ থাকলে তাঁর কষ্ট বাড়তে পারে। 

সিংহ রাশি: এই দিন আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ভাই-বোনদের সঙ্গে চলমান কলহের অবসান ঘটবে। তবে সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনও সরকারি প্রকল্পের সুবিধা পেতে পারেন। যাঁরা কারও কাছ থেকে ঋণ নেওয়ার কথা ভাবছেন, তাঁরা সহজেই তা পেয়ে যাবেন। আপনি কিছু সেবামূলক কাজে সক্রিয় ভাবে অংশগ্রহণ করতে পারেন, যা আপনার উপকারে আসবে। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে এবং কর্মক্ষেত্র পরিবর্তন আপনার জন্য উপকারী হবে। আপনার সন্তান কাদের সঙ্গে মিশছে, সেদিকে বিশেষ নজর দিতে হবে। 

কন্যা রাশি:  এই দিনটি আপনার জন্য আলস্যে পরিপূর্ণ হবে। কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। অন্যদের সঙ্গে বসে কোনও কাজ না করে সময় নষ্ট করার চেয়ে নিজের কাজে মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল হবে। শিক্ষার্থীরা যদি কোনও পরীক্ষায় অংশগ্রহণের কথা চিন্তা করে, তাহলে এর জন্য তারা আবেদন করতে পারে। পরিবারের একজন সদস্য বিদেশ থেকে চাকরির অফার পেতে পারেন। আপনার সন্তানের দাম্পত্য জীবনে কোনও বাধা থাকলে বন্ধুর সহায়তায় এই দিন তা দূর হয়ে যাবে। 

তুলা রাশি:  এই দিন আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। যাঁরা বেটিংয়ে টাকা বিনিয়োগ করেন, তাঁরা পরে অনুতপ্ত হতে পারেন। উদ্যম এই দিন বৃদ্ধি পাবে। যার কারণে আপনি নিজের দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করবেন। শিক্ষার্থীদের তাদের দুর্বল বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সেগুলিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবে। আপনার পারিবারিক জীবনে যদি কিছু সমস্যা চলে, আপনি সহজেই তার সমাধান পাবেন। আপনার বাবা আপনাকে কিছু দায়িত্ব অর্পণ করবেন, যা আপনি সময়মতো সম্পন্ন করতে পারবেন। 

বৃশ্চিক রাশি:  এই দিন আপনার ব্যয় বৃদ্ধি হবে। ব্যবসায়িক বাধার কারণে আপনার কিছু কাজ বিলম্বিত হতে পারে। কর্মক্ষেত্রে আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হবে। এটি শিক্ষার্থীদের জন্য সমস্যায় পূর্ণ হবে। এই দিন পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য ধরে রাখতে হবে, তবেই আপনি সহজেই এর থেকে বেরিয়ে আসতে পারবেন। কোনও ধর্মীয় অনুষ্ঠানে বাবা-মাকে নিয়ে যেতে পারেন। এই দিন আপনি কোনও বন্ধুর বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার সুযোগ পাবেন। 

ধনু রাশি:  আর্থিক দিক থেকে এই দিনটি ভাল যাবে। আপনার পদমর্যাদা বৃদ্ধি পেতে পারে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যবসায় পরিবর্তন আসবে। আপনি যদি আগে কখনও কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তবে তা ফেরত পেতে পারেন। অবিবাহিতদের জন্য সেরা বিয়ের প্রস্তাব আসতে পারে। বন্ধুদের সঙ্গে ধর্মীয় সফরে যাওয়ার বিষয়ে আলোচনা করতে পারেন। যদি কেউ আপনার পিতামাতার আশীর্বাদ নিয়ে একটি নতুন কাজে বিনিয়োগ করেন, তবে সেই কাজটি শুধুমাত্র আপনার জন্যই হবে। অনেকদিন পর এই দিন কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। 

মকর রাশি:  এই দিনটি বৈষয়িক দিক থেকে দিনটি ভাল। চাকরিজীবীদের সঙ্গে উর্ধ্বতন কর্মকর্তাদের বিরোধ হতে পারে। নিজের অর্থের সম্পূর্ণ সুবিধা লাভ করতে পারবেন। আপনি যদি ব্যবসার জন্য ভ্রমণে যান, তবে এটি আপনার জন্য সহায়ক হয়ে উঠবে। ছাত্রদের কঠোর পরিশ্রম করতে হবে, তবুও তারা যে কোনও পরীক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম হবে। বন্ধুত্বের পাশাপাশি একাকী থাকলে রোম্যান্টিকতার বোধ জাগতে পারে। কিছু অপ্রয়োজনীয় খবর শুনতে পারেন। ব্যবসা করে লাভবান হবেন ব্যবসায়ীরা। 

কুম্ভ রাশি: এই দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হবে। আপনি নিজের দীর্ঘ অমীমাংসিত কিছু পরিকল্পনা শুরু করতে পারেন। যাতে আপনি সুবিধা পাবেন এবং আপনার আর্থিক অবস্থানও শক্তিশালী হবে। কেরিয়ারে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন, তার সমাধান করতে পারবেন। কারও সঙ্গে তর্ক এড়াতে হবে, কারণ আপনার রাগী মেজাজ আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। সামাজিক ভাবে গ্রামাঞ্চলের মানুষ যে কর্মসূচিতে অংশগ্রহণ ককবেন, তা তাঁদের ভাবমূর্তি বৃদ্ধি করবে। যে বন্ধু আপনার প্রেমে পড়েছেন, তার সঙ্গে কথা বলার সময় আপনাকে কিছু বিষয় গোপন রাখতে হবে। অন্যথায় ঝগড়া হতে পারে। 

মীন রাশি: নিজের আর্থিক পরিস্থিতির বিষয়ে এই দিন নানা প্রস্তাব পেতে পারেন। আপনার মন উদ্বিগ্ন হতে পারে, তবে অর্থ লেনদেনের জন্য আপনাকে কোনও সফরে যেতে হবে। শিক্ষার্থীরা কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চাইলে তাদের জন্য এর চেয়ে ভাল সুযোগ আর হতে পারে না। যদি কোনও বিনিয়োগ-সম্পর্কিত স্কিমে বিনিয়োগ করে থাকেন, তাহলে আপনাকে পরে ক্ষতির সম্মুখীন হতে হবে। আপনাকে চিন্তা না করে কারও কাছ থেকে টাকা ধার করা থেকে বিরত থাকবে হবে। অন্যথায়, অবিলম্বে টাকা পাওয়া কঠিন হবে। পারিবারিক জীবন এলোমেলো হয়ে যেতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনাও করতে পারেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //