রাশিফল: আজকের দিনটি আপনার কেমন যাবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ বৃহস্পতিবার (১৩ জুন) দিনটি আপনার কেমন যাবে...

মেষ রাশি: এই দিনটি আপনার জন্য লাভজনক হবে। মানসিক ভাবে শক্ত থাকবেন। সম্মান ও খ্যাতি বৃদ্ধি পাবে। কিছু কাজের জন্য আপনি পুরস্কৃত এবং প্রশংসিত হতে পারেন। কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়েও চমৎকার ফলাফল মিলবে। ব্যবসাতেও সাফল্য আসবে। টাকা পাবেন। ব্যয় সামান্য বৃদ্ধি পেতে পারে, তাই সতর্ক থাকতে হবে। অযথা কারও বিষয়ে নাক গলানোর চেষ্টা করা চলবে না। বিবাহিত জীবন চাপের হতে পারে। প্রেমজীবন স্বাভাবিক হবে। নিজের প্রিয়জনের কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। 

বৃষ রাশি: এই দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। এই দিন আপনি নিজের প্রতি মনোযোগ দিতে পারবেন। কিছু নতুন জামাকাপড় কিনতে পারেন অথবা বিনোদনের পূর্ণ ব্যবহার করতে পারেন। পারিবারিক জীবন ভাল যাবে। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁদের জন্য দিনটি আনন্দদায়ক হবে। মানসিক উদ্বেগ থাকবে, সেদিকে মনোযোগ দিতে হবে। ভাগ্য উজ্জ্বল হবে। তবে পরিবারের কোনও বয়স্ক ব্যক্তি শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই দিন কাজের জন্য অনেক দৌড়াদৌড়ি করতে হবে। তবেই ফলাফল ইতিবাচক হবে। 

মিথুন রাশি: এই দিনটি আপনার জন্য অনুকূল হবে। আয় বাড়বে। সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলবেন, যা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। স্বাস্থ্য একটু দুর্বল থাকবে। তাই সতর্ক থাকা আবশ্যক। পারিবারিক পরিবেশ ভাল থাকবে। প্রেমজীবন ইতিবাচক হবে এবং প্রিয়জনের সঙ্গে পুরনো ভুল বোঝাবুঝি মিটে যাবে। দাম্পত্য জীবনে উত্তেজনার সম্মুখীন হতে পারেন। কাজের দিক থেকে দিনটি আপনার অনুকূলেই থাকবে।

কর্কট রাশি: এই দিনটি আপনাকে শক্তি দেবে এবং চ্যালেঞ্জ মোকাবিলা করার সাহসও দেবে। এই দিন আপনাকে নিজের বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। কারণ তাঁরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন এবং আপনাকে হয়রানির মুখে পড়তে হতে পারে। দাম্পত্য জীবনের দিক থেকে সময়টা তেমন ভাল নয়। প্রেমজীবনে প্রেম বৃদ্ধি পাবে এবং রোমান্সের সুযোগ আসবে। কাজের দিক থেকে দিনটি খুব ভাল যাবে। এই দিন আপনার পদোন্নতির বিষয়ে আলোচনা হতে পারে। 

সিংহ রাশি: এই দিনটি আপনার জন্য ভাল-মন্দ মিশিয়ে কাটবে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কারণ এই দিন আপনি কোনও রোগে ভুগতে পারেন, তাই নিজের খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন রুটিনের যত্ন নিতে হবে। মানসিক চাপ কমে যাবে। শিশুদের প্রতি মনোযোগ দিতে হবে। প্রেম জীবনের দিক থেকে দিনটি ভাল যাবে। অন্যান্য দিনের তুলনায় এই দিন বিবাহিতদের জীবনে কিছুটা উন্নতি হবে। ভাগ্য শক্তিশালী হবে। যার কারণে আপনি কাজে ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।

কন্যা রাশি: এই দিনটি স্বাভাবিক থাকবে। পারিবারিক দায়িত্বের প্রতি অনেক মনোযোগী হতে পারেন। গৃহস্থালির খরচও বাড়বে, তবে সুখ পাবেন। বিবাহিতদের জন্য দিনটি ভাল। তবে তাঁদের জীবনসঙ্গী কিছু বিষয় নিয়ে অকারণে তাঁদের উপর রেগে যেতে পারেন। প্রেম জীবনের দিক থেকেও দিনটি কিছুটা দুর্বল। তাই সতর্ক থাকা উচিত। কাজের দক্ষতার কারণে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি কোনও ব্যবসা করেন, তবে এই দিনটি সফল হবে।

তুলা রাশি: এই দিনটি আবেগ পরিপূর্ণ হবে। নিজের ব্যক্তিগত জীবনের দিকেও একটু মনোযোগ দিতে হবে। কিছু দায়িত্ব আপনার জন্য অপেক্ষা করছে, সেগুলো পূরণ করার চেষ্টা করতে হবে। কারও স্বাস্থ্যের অবনতিও আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। পরিবারের ছোটদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে হবে এবং তাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে। আপনার জীবনসঙ্গী কোনও বিষয়ে অহঙ্কারী হয়ে উঠতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক। আলস্য ত্যাগ করে কঠোর পরিশ্রম করলেই কাজে সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি: এই দিনটি আপনার জন্য লাভজনক হবে। আপনি নিজের দায়িত্ব খুব ভাল ভাবে পালন করবেন। আপনিও কিছু নিয়ে চিন্তিত থাকবেন। যার মূলে থাকবে আপনার পারিবারিক পরিস্থিতি। চাকরিতে প্রশংসা এবং পদোন্নতি উভয়ই পেতে পারেন। নিজের প্রতিপক্ষের উপর বিজয় লাভ করবেন। এই দিন স্বাস্থ্য ভাল থাকবে। যার কারণে আপনি বিভিন্ন ধরনের কাজে সফল হবেন। 

ধনু রাশি:  এই দিন অনেক কিছু আপনার মাথায় একবারে আসবে এবং আপনি একটু আবেগপ্রবণও হয়ে পড়বেন। যার কারণে অন্যরা সাহায্য করতে এগিয়ে আসবেন। ধর্মীয় কাজ হবে। পরিবারে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে, তাই সতর্ক থাকা আবশ্যক। দাম্পত্য জীবন স্বাভাবিক হবে। প্রেমজীবনে কিছু সমস্যা হবে। প্রিয়জন এমন কিছুর প্রতি খুব বেশি মনোযোগ দেবেন, যার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। এই দিন কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং উর্ধ্বতনদের সমর্থন পাওয়ারও চেষ্টা করতে হবে।

মকর রাশি: এই দিনটি আপনার জন্য খুবই অনুকূল হবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে। খরচ কমতে শুরু করবে। যা আপনাকে কিছুটা স্বস্তি দেবে। পারিবারিক সম্মান বৃদ্ধি পাবে। স্বাস্থ্য শক্তিশালী হবে। তবে আপনি কিছু নিয়ে চিন্তিত হতে পারেন। এটি এড়ানোর চেষ্টা করা উচিত। কারণ এটি আপনাকে অসুস্থ করে তুলতে পারে। প্রেমজীবনে অনেক ভালবাসা থাকবে। দম্পতিদের সাংসারিক জীবনে এই দিন খুশির মুহূর্ত আসবে। যেটা আপনি পুরোপুরি কাজে লাগাতে পারবেন।

কুম্ভ রাশি: এই দিন আয় বৃদ্ধি পাবে। কিন্তু ব্যয়ও অনেকটাই বেশি থাকবে। খারাপ স্বাস্থ্যের কারণে মানসিক চাপ থাকবে। তবে পরিবারের সদস্যদের সমর্থন আপনাকে শক্তিশালী করবে। যার কারণে আপনিও খুশি হবেন। নতুন পরিকল্পনা তৈরি হবে। বিবাহিতদের দাম্পত্য জীবনে সুখ বাড়বে। সঙ্গীর কারণে এই দিন কিছু বড় সুবিধা হতে পারে, যার কারণে আপনি তাঁকে কোনও উপহার দিতে পারেন।

মীন রাশি: এই দিনটি আপনার জন্য ভাল যাবে এবং আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। পারিবারিক পরিবেশ কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। বিবাহিতদের জন্য দিনটি ভাল যাবে এবং নিজের সঙ্গীর কাছ থেকে কিছু ভাল কাজের পরামর্শ পেতে পারেন। প্রিয়জনের আচরণে আপনি চাপ অনুভব পারেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //