কী ছিল তিশার মুছে দেয়া সেই স্ট্যাটাসে

গেল একটা বছর নানামাত্রিক অস্থিরতার মধ্য দিয়ে যাচ্ছেন বর্তমানে সময়ের ছোট পর্দার আলোচিত মুখ তানজিন তিশা। এবার হঠাৎ গভীর রাতে স্ট্যাটাস দিয়ে নিজের ভেতরে জমে থাকা ক্রোধের বহিঃপ্রকাশ করেও যেনো করলেন না। স্ট্যাটাসটি মুছে ফেলেন তিনি। তবে ইতোমধ্যে যা পড়ার তা পড়ে ফেলেছেন তার ফেসবুক অনুসারীরা। 

তিশা তার সোশ্যাল ফলোয়ারদের লক্ষ্য করে লেখেন, আমি চাইলে শেয়ার করতে পারি আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প। আমার সেই সাহস এবং প্রমাণ আছে।

এরপরই তিশার অভিযোগের নল সরাসরি তাক করলেন সেই অভিযুক্ত প্রেমিকের প্রতি। ‘তুমি’ সম্বোধন করে লিখলেন, মনে রেখো আমি তোমার খারাপ কাজের জন্য তোমাকে সবার সামনে রক্ষা করেছি। বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন।

ইংরেজিতে লেখা এই পোস্ট কিংবা হুমকি আসলে কাকে নিয়ে? গত ভোররাত থেকে এমন প্রশ্নে তুলকালাম মিডিয়া। আজ বুধবার (১ মে) দুপুর নাগাদ এসব বিষয়ে কোনো জবাব মেলেনি তিশার তরফ থেকে। 

 তানজিন তিশা আপাতত দেশের বাইরে অবস্থান করছেন। গত সপ্তাহেই চেক-ইন মিলেছে দুবাই হয়ে কুয়ালালামপুরে। ফটোগ্রাফারের সন্ধান না মিললেও ছবিগুলো প্রমাণ করতে চাইছে, তিনি একাই ঘুরছেন বিদেশে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //