পশ্চিমবঙ্গ থেকে এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করেছে ভারতের পুলিশ। কলকাতা পুলিশের বরাতে জানা গেছে, বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিমকে গত ১৩ মে কলকাতা শহরের নিউটাউনের একটি বাড়িতে খুন করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়ে দেশটির গণমাধ্যমগুলো। 

আজ বুধবার (২২ মে) সকালে কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর ভারতীয় গণমাধ্যমের।

এর আগে গত ১২ মে চিকিৎসার জন্য বাংলাদেশ থেকে কলকাতায় যান এমপি আনোয়ার উল আজিম আনার। কলকাতায় তিনি উত্তরের বরানগরে তার এক বন্ধুর বাড়িতে ওঠেন। এরপর গত ১৩ মে ডাক্তার দেখানোর জন্য ওই বন্ধুর বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। ওইদিন দুপুরে দিল্লী থেকে হোয়াটসঅ্যাপে মেসেজ করে তার বন্ধুকে অবস্থান জানান। তাকে আর ফোন না করার জন্যও হোয়াটঅ্যাপের মেসেজে তিনি অনুরোধ করেন। প্রয়োজনে তিনি নিজ থেকেই যোগাযোগ করবেন বলে জানান।  

বাংলাদেশ থেকে পরিবারের সদস্যরা খোঁজ না পেয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এমপি আনোয়ারুল আজিমের মেয়ে ডিবিতে অভিযোগ জানান। 

এদিকে কলকাতা পুলিশের সূত্রে জানা গেছে, এমপি আনোয়ারুল আজিমের শেষ মোবাইল লোকেশন মিলেছে বিহারে। গত ১৪ মে থেকে তার ফোন বন্ধ হয়ে যায়।

পুলিশ জানিয়েছে, গত আট দিন ধরে নিখোঁজ থাকলেও তার ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে মেসেজ পাঠানো হয় যে সে নয়াদিল্লি চলে গেছে। 

অন্যদিকে পশ্চিমবঙ্গের অনলাইন পোর্টাল কলকাতা টুয়েন্টি ফোর তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম ১৩ মে কলকাতা শহরের নিউটাউনের একটি বাড়িতে যান, সেই বাড়িতেই খুন করা হয় তাকে। 

পুলিশের বরাত দিয়ে নিউজ পোর্টালটি দাবি করেছে, নিউটাউনে যে বাড়িতে তিনি গিয়েছিলেন ওটা এক এক্সাইজ অফিসারের। পুলিশের অনুমান, ভাড়া নেওয়া বাড়িতে ডেকে এনে খুন করা হয়েছে এমপি আনোয়ারুল আজিমকে। খুনের দিন এই বাড়িতে নাকি নারীসহ একাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন। কিন্তু এমপির রহস্যজনক মৃত্যুর পর সবাই ভারত থেকে পালিয়ে গিয়েছে বলে জানিয়েছে কোলকাতা টুয়েন্টি ফোর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //