ট্রাকে বাসের ধাক্কা, হেলপার ও সুপারভাইজার নিহত

ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুরে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাককে পিছন থেকে ধাক্কা দিয়ে যাত্রীবাহী বেপারী পরিবহনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে সুপারভাইজার ও হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে সামনে থাকা আরো ৬ যাত্রী। অভিযোগ পাওয়া গেছে চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে।

আজ রবিবার (১৬ জুন) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুয়াকাটা-ঢাকা রুটের বেপারী পরিবহনের হেলপার মো. সোহাগ ও কুমিল্লার বাসিন্দা সুপারভাইজারের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হচ্ছেন- পিরোজপুরের নেছারবাদ উপজেলার উরিবুনিয়া এলাকার মোহাম্মদ ইমন, পটুয়াখালীর খাসেরহাট এলাকার মোহাম্মদ আরিফ, মহিপুরের মো. একরামুল, পটুয়াখালীর গলাচিপার মো. সোহাগ, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি এলাকার মোহাম্মদ জিয়াউর রহমান ও পটুয়াখালীর মহিপুরের মোহাম্মদ জাহাঙ্গীর।

হাসপাতালে চিকিৎসাধীন আহত যাত্রী আরিফ জানিয়েছেন, আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে কুয়াকাটাগামী বাসটি দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে চালক আকস্মিক সামনে থাকা গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে হেলপার ও সুপারভাইজারসহ আট যাত্রী আহত হয়। ট্রাকটি মহাসড়কের পাশে পুকুরে পড়ে যায়।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়েছে। আহতদের হাসপাতালে নেয়ার পর হেলপার ও সুপারভাইজারকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //