প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ভারতীয় অভিনেত্রীর

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় শো ‘তারক মেহতা কা উলটা চশমা’র তিন প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন অভিনেত্রী জেনিফার মিস্ত্রি। অভিযুক্তরা হলেন- অসিত কুমার মোদী, সোহেল রামানি ও যতীন বজাজ। এছাড়া তাদের বিরুদ্ধে অভিনয়শিল্পীদের ঠিকমতো টাকা না দেওয়ার অভিযোগ উঠেছে।

দীর্ঘ ১৫ বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জুগিয়ে আসছে ‘তারক মেহতা’ শো। এই শো-র প্রযোজকদের বিরুদ্ধে সম্প্রতি উকিল নোটিশ পাঠিয়েছেন অভিনেত্রী।

অভিযোগকারী জেনিফার বলেন, ‘কর্মক্ষেত্রে যৌন হেনস্তার শিকার আমি, তাই কাজ করব না। এবারই প্রথম নয়, বারবারই এমন ঘটনা ঘটেছে। হেনস্তা করতে না পারলে প্রয়োজনীয় ছুটি পাইনি। অযথাই শুটিংস্পটে চেঁচামেচি করতেন তারা। ’ জেনিফারের ভাষায়: ‘এনাফ ইজ এনাফ, আর এই নোংরামো নেওয়া যাচ্ছে না। ’

যৌন হেনস্তার আগে অভিনয়শিল্পীদের ঠিকমতো টাকা না দেওয়ার অভিযোগে আইনি জটিলতায় পড়ার রেকর্ড রয়েছে এ তিন প্রযোজকের। এদিকে জেনিফারের অভিযোগকে উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত প্রযোজকরা।

প্রযোজক সোহেল রমানি বলেন, ‘আমরা জেনিফারের চুক্তি বাতিল করেছি। তিন মাস ধরে কাজ খুঁজে না পেয়ে মনগড়া কাহিনি ফাঁদছে। ওর অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। ’_সূত্র: হিন্দুস্তান টাইমস

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //