রাবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) দ্বিতীয় দিনের ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পূর্ণ হয়েছে। দ্বিতীয়  দিনে মোট ৩টি কেন্দ্রে ২ হাজার ৭৪৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৯৯৭ জন উপস্থিত এবং ৭৪৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। যা মোট উপস্থিতির  ৭২.৭৮ শতাংশ।

আজ শুক্রবার (৩ মে) সারাদেশে একযোগে এই পরীক্ষা  অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শনে যান রাবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার। কেন্দ্র পরিদর্শনকালে তিনি পরীক্ষার চমৎকার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি সকলের সহযোগিতা জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড.কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, ড. নিখিল চাকমা (প্রক্টর),এবং GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফোকাল পয়েন্ট ও বিজ্ঞান অনুষদের ডীন সহকারী অধ্যাপক ধীমান শর্মা ।

অন্যদিকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা জন্য অনেক রাবিপ্রবিয়ানরা স্বেচ্ছাসেবকের দ্বায়িত্ব পালন করেছে। তীব্র গরম উপেক্ষা করে আগত শিক্ষার্থীদের দিকনির্দেশনা প্রদান করেন তারা। সরেজমিনে ঘুরে দেখা গেছে দূরদূরান্ত থেকে আগত ভর্তিইচ্ছু শিক্ষার্থীদের অভিভাবক প্রশাসনের ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেছেন।

কোনো অপ্রতিকার ঘটনা ছাড়ায় শেষ হয়েছে দ্বিতীয় দিনের পরীক্ষা। সবার আন্তরিক প্রচেষ্টায় সুন্দর একটি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে মনে করে রাবিপ্রবি প্রশাসন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //