ইবির ব্যবসায় অনুষদের নতুন ডিন ড. শেলীনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন।

আজ রবিবার (৩০ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী দুই বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দিয়েছেন।

বিজ্ঞপ্তিতে সূত্রে, ৩০ জুন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক সাইফুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় আইন ১৯৮০ (সংশোধিত আইন ২০১০)-এর ধারা ২৩ (৪) মোতাবেক সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন ১ জুলাই থেকে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

অধ্যাপক ড. শেলীনা নাসরীন বলেন, এখানে অনেক অভিজ্ঞ শিক্ষক ও এনার্জেটিক নতুন শিক্ষকদের একটা সংমিশ্রণ রয়েছে। উভয়ের সমন্বয়ে সকলের সহযোগিতা পেলে আমি ফ্যাকাল্টির জন্য ভালো কিছু করবো বলে আশা রাখি। যেহেতু আমি এই বিশ্ববিদ্যালয়েরই ছাত্রী এবং এখানেরই শিক্ষক সেহেতু আমি আমার ভালো লাগার জায়গা থেকে দায়িত্ব পালন করতে চাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //