বাবরদের প্রত্যেককে ১ লাখ ডলার পুরস্কার ঘোষণা পিসিবির

পাকিস্তান টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতলে প্রত্যেক ক্রিকেটারকে এক লাখ মার্কিন ডলার পুরস্কারের ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি। 

গতকাল রবিবার (৫ মে) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে খেলোয়াড়দের সঙ্গে দেখা করে এই ঘোষণা দেন পিসিবি প্রধান।

আগামী ১ জুন শুরু হতে যাচ্ছে টি–টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। সর্বশেষ আসরে রানার্সআপ হওয়া পাকিস্তান ২০০৯ সালে এই সংস্করণে চ্যাম্পিয়ন হয়েছিলো।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে ৭ টি–টোয়েন্টি খেলবে পাকিস্তান দল। দেশ ছাড়ার আগে লাহোরে চলছে অনুশীলন ক্যাম্প। রবিবার সেখানেই খেলোয়াড়দের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেন পিসিবি চেয়ারম্যান। খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে বিশ্বকাপ নিয়েও কথা বলেন তিনি।

এ সময় খেলোয়াড়দের উজ্জীবিত করতে নাকভি বলেন, কারও কথা ভাবার দরকার নেই। শুধু পাকিস্তানের জন্য খেলো। তোমাদের প্রতি জাতির প্রত্যাশা অনেক। আমরা আশা করি, তোমরা পাকিস্তানের পতাকা তুলে ধরতে পারবে। এসময় টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতলে দলের প্রত্যেক খেলোয়াড়কে ১ লাখ মার্কিন ডলার করে পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দেন তিনি।

খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাতের একপর্যায়ে মোহাম্মদ রিজওয়ান ও নাসিম শাহর হাতে বিশেষ জার্সি তুলে দেন পিসিবি চেয়ারম্যান। সম্প্রতি রিজওয়ান টি–টোয়েন্টিতে তিন হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন, নাসিম আন্তর্জাতিক ক্রিকেটে পূর্ণ করেছেন ১০০ উইকেটের মাইলফলক।

উল্লেখ্য, এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান আছে ‘এ’ গ্রুপে। যেখানে তাদের চার প্রতিপক্ষ ভারত, আয়ারল্যান্ড, যুক্তরাষ্ট্র ও কানাডা। বাবরদের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //