ভালো ক্রিকেট খেলতে পারলে যে কোনো দলকেই হারানো সম্ভব: শান্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ বুধবার (১৫ মে) রাতে ঢাকা ছাড়বে বাংলাদেশ। এর আগে মিরপুরে আজ অনুষ্ঠিত হয় বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের আনুষ্ঠানিক ফটোসেশন। কোনো বিতর্ক ছাড়াই সুন্দরভাবে সম্পন্ন হয় সেটি।

ফটোসেশন ছাড়াও বিশ্বকাপে বাংলাদেশের প্রত্যাশা ও সম্ভাবনা নিয়ে কথা বলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শান্ত মনে করেন, ভালো ক্রিকেট খেলতে পারলে যে কোনো দলকেই হারানো সম্ভব।

সংবাদ সম্মেলনে শান্ত বলেন, ‘দলের প্রত্যেক খেলোয়াড়ই প্রত্যাশা করে আমরা ভালো ক্রিকেট খেলব। আমার মনে হয়, যদি আমরা সুন্দরভাবে ছোট ছোট পরিকল্পনা করে এগোই, তাহলে সহজ হয়। আমরা যে গ্রুপে আছি, খুব একটা সহজ ব্যাপারটি তা নয়। গ্রুপপর্ব যদি পার করতে পারি, তখন পরের ধাপ নিয়ে নতুন পরিকল্পনা করতে পারব।’

তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি, টি-টোয়েন্টিতে কোনো ছোট দল বড় দল হয় না। যদি ভালো ক্রিকেট খেলতে পারি তাহলে যে কোনো দলকেই হারানো সম্ভব।’

আগামী ২ জুন থেকে শুরু হলেও বিশ্বকাপে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ৮ জুন। যুক্তরাষ্ট্রের ডালাসে প্রতিপক্ষ শ্রীলঙ্কা। পরবর্তী ম্যাচ ১০ জুন, নিউইয়র্কে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

এ ছাড়া, ১৩ জুন ওয়েস্ট ইন্ডিজের কিংসটাউনে নেদারল্যান্ডস এবং ১৭ জুন একই ভেন্যুতে নেপালকে মোকাবিলা করবে বাংলাদেশ। চার গ্রুপের শীর্ষে থাকা দুটি করে দল উঠবে সুপার এইটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //