বিশ্বকাপ জেতার স্বপ্ন দেখছেন সৌম্য

সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। টানা ব্যর্থতায় বিশ্বকাপ শুরুর আগেই বেশ চাপে শান্ত-সৌম্যরা। দলের এমন পরিস্থিতিতেও আশাবাদী সৌম্য সরকার। বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন এই টপ অর্ডার ব্যাটার।

আজ সোমবার (৩ জুন) বিসিবির ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিওতে নিজের বিশ্বকাপ ভাবনা জানান সৌম্য।

বিশ্বকাপে খেলা প্রসঙ্গে সৌম্য বলেন, যেকোনো বিশ্বকাপে খেলাই গর্বের বিষয়। একজন খেলোয়াড় হিসেবে বিশ্বকাপ খেলাটা আমাদের সবারই স্বপ্ন। যেভাবে প্রথম বিশ্বকাপ খেলেছিলাম ২০১৫ সালে, সেই রোমাঞ্চ কাজ করবে এবারও। ২০২৪ সালটা স্মরণীয় করে রাখতে চাই। নিজের পাশাপাশি দলকে ভালো কিছু উপহার দিতে চাই।

সৌম্য আরও বলেন, একজন ব্যাটারের জন্য রান করাটা গুরুত্বপূর্ণ। সে যেখানেই রান করুক, সেটা তার আত্নবিশ্বাস বাড়ায়। রান না করলে কখনও আত্নবিশ্বাস অর্জনের সুযোগ থাকে না। যুক্তরাষ্ট্রে সবার সম্মিলিত প্রচেষ্টায় ভালো কিছু করা সম্ভব। স্বপ্ন সবসময় বড় দেখি। চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখি। কেউ যদি বলে সেমিফাইনাল, আমি বলব ফাইনাল খেলতে যাবো। ফলাফল কি হবে সেটা পরে দেখা যাবে। বড় স্বপ্ন দেখাটা গুরুত্বপূর্ণ।

শান্তর অধিনায়কত্ব প্রসঙ্গে সৌম্য বলেন, শ্রীলঙ্কা সিরিজে ওর সঙ্গে খেলেছি। আমি মাঠে ওকে যেভাবে দেখেছি, তাতে আমি সন্তুষ্ট। সে দলকে সবসময় একত্রিত রাখার চেষ্টা করছে। আমি আশা করবো দলকে ভালো একটা অবস্থানে নিয়ে আসতে পারবে সে। আমি তাকে শুভকামনা জানাই। আশা করি সে অধিনায়কত্বের মাধ্যমে বাংলাদেশকে নতুন কিছু উপহার দেবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //