মৃত্যুসনদ জাল: মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে আরও ২ মামলা প্রক্রিয়াধীন

মৃত্যুসনদ জাল করার অভিযোগে চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) মিরপুর বিভাগের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ কামাল পাশা বাদী হয়ে আজ বৃহস্পতিবার (২ মে) মিরপুর মডেল থানায় মামলাটি করেন।

এ ছাড়া মানব পাচার ও অবৈধভাবে আটক রাখার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে আরও দু’টি মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

জাল–জালিয়াতির অভিযোগে করা মামলায় মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এই মামলায় তাঁকে সাত দিন রিমান্ডে নিতে চায় পুলিশ। এ জন্য আবেদন জানিয়ে আজ তাঁকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে।

ডিবির মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিল্টন সমাদ্দার তাঁর আশ্রমে মারা যাওয়া ব্যক্তিদের মৃত্যুসনদ জাল করতেন। এ ক্ষেত্রে তিনি চিকিৎসকের স্বাক্ষর ও সিল জাল করতেন। এ অভিযোগে তাঁর বিরুদ্ধে জাল-জালিয়াতির মামলা হয়েছে। এ ছাড়া মানব পাচার ও অবৈধভাবে আটক রাখার অভিযোগে আরও দুটি মামলা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //