রিমান্ডে অধিকাংশ অভিযোগই স্বীকার করেছেন মিল্টন সমাদ্দার: ডিবিপ্রধান

রিমান্ডে নিজের বিরুদ্ধে ওঠা অধিকাংশ অভিযোগই স্বীকার করেছেন মিল্টন সমাদ্দার। সব তথ্য আদায়ে আবারও তাকে রিমান্ডে নেয়া হবে বলেও জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশিদ। 

আজ বৃহস্পতিবার (৯ মে) দুপুরে রাজধানীর মিন্টু রোডের ডিবির প্রধান কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান তিনি।

ডিবিপ্রধান বলেন, রিমান্ডে সে ভুয়া মৃত্যুসনদ তৈরির কথা স্বীকার করেছে।‌ অপারেশন থিয়েটারে কোনো ডাক্তার রাখা হতো না, নিজেই ব্লেড ও ছুরি দিয়ে অপারেশন করতো। যার ফলে রক্তক্ষরণে কয়েকজন মারাও গেছে। আশ্রমের আশ্রিতদের নির্যাতনের কথাও সে স্বীকার করেছে।

তিনি আরও বলেন, আমরা তার কাছে নিরীহ মানুষদের পেটানোর বিষয়ে জানতে চাইলে সে আমাদের জানিয়েছে, যখন নির্যাতন করতো তার আগে ইয়াবা ও মাদক সেবন করে নিতেন। এতে তখন তার কোনো হিতাহিত জ্ঞান থাকত না। এই কাজটি করা ঠিক হয়নি বলেও রিমান্ডে মিল্টন স্বীকার করেছে।

মিল্টন সমাদ্দার ৯০০ নয় ১৩৫ মরদেহ দাফনের কথা স্বীকার করেছে জানিয়ে ডিবিপ্রধান বলেন, সে এই মরদেহগুলোর কোন খোঁজ দিতে পারেনি। এটা একটা ভয়ানক অপরাধ। যাচ্ছেতাইভাবে মরদেহ দাফন করেছে সে।

মিল্টন সমাদ্দারকে আবারো রিমান্ডে আনা হবে জানিয়ে তিনি বলেন, যারা তাকে মদদ দিয়েছে তাদেরও জিজ্ঞাসাবাদে করা হবে। প্রয়োজনে তার স্ত্রীকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //