হিন্দি সিনেমা আমদানির বিষয়ে যা জানালেন ডিপজল

ঢাকাই সিনেমার জনপ্রিয় খল-নায়ক মনোয়ার হোসেন ডিপজল বরাবরই দেশে হিন্দি সিনেমা আমদানির বিপক্ষে ছিলেন। দেশিয় সিনেমা ইন্ডাস্ট্রি রক্ষায় বিভিন্ন সময় কথা বলতে দেখা গেছে তাকে। তবে এবার সিনেমা হল রক্ষায় সেই হিন্দি সিনেমাই আমদানির পক্ষে মতামত দিলেন এই খল অভিনেতা।

গতকাল শনিবার (৮ জুন) রাজধানীর নয়া পল্টনের একটি হোটেলে প্রদর্শক সমিতির বার্ষিক সাধারণ সভা ও সংগঠনের ওয়েবসাইট উদ্বোধন করা হয়। সেই অনুষ্ঠানেই এই মতামত দেন ডিপজল।

ডিপজল বলেন, আমি সবসময় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির কথা ভাবি। এটা সত্য যে হিন্দি সিনেমা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ক্ষতিকর। কিন্তু এখন হলও তো বাঁচাতে হবে। এ জন্য আপাতত আপনাদের সবার সঙ্গে একমত আমি, হিন্দি সিনেমা আসুক। একইসঙ্গে নিজেদের ভালো মানের সিনেমা নির্মাণের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, আমাদের ইন্ডাস্ট্রি রক্ষায় সিনেপ্লেক্সসহ অনন্ত ৫০০ স্ক্রিন প্রয়োজন। এ জন্য আমি অবশ্য কিছু পদক্ষেপ নিয়েছি। এরমধ্যে হেমায়েতপুর মাল্টিস্টোরেড বিল্ডিং হবে, সেখানে মাল্টিপ্লেক্স চালু হবে। ঈদের পরই এর কাজ শুরু করা হবে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে ‘পর্বত’ ভেঙে ফেলা হয়েছে, সেখানে তিনটি স্ক্রিন হবে। আর দুই বছর পর ‘এশিয়া’তেও মাল্টিপ্লেক্স চালুর জন্য পরিকল্পনা রয়েছে। আশা করছি সব মিলে দেশে ভালো সিনেমা তৈরি হলে হলের সংখ্যাও ক্রমশ বাড়বে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //