গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত, আহত ৩০

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৩০ জন গুরুতর আহত হয়েছেন। 

গতকাল শুক্রবার (৭ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার কাটাখালি বালুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের চকনদী গ্রামের জহুরুল ইসলামের (৪৫) পরিচয় পাওয়া গেছে। এছাড়া বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন ও রংপুর থেকে ঢাকাগামী যাত্রী ভর্তি একটি ট্রাক গোবিন্দগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কের বালুয়া বাজার এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকে থাকা তিন যাত্রী নিহত হন। 

এ ঘটনায় কমপক্ষে বাস-ট্রাকের আরও ৩০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করছে এলাকাবাসী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ করছেন। থানা পুলিশের সাথে স্থানীয়রা উদ্ধার কাজে যোগ দিয়েছেন। আহতদের গাইবান্ধা জেলা হাসপাতাল, রংপুর মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল, বগুড়া শমেক হাসপাতালসহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //