‘ভি-চিহ্ন’ দেখিয়ে বিপাকে ইউএনও

নোয়াখালীর চাটখিলে নৌকার প্রার্থীর মনোনয়ন জমা নেওয়ার সময় ‘ভি-চিহ্ন’ দেখিয়ে বিপাকে পড়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

গতকাল বুধবার (২৯ নভেম্বর) নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম নৌকার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় হাসিমুখে বিতর্কিত ওই ছবি তোলেন তিনি।

গতকাল সন্ধ্যার পর ইউএনও মুহাম্মদ ইমরানুল হাসিমুখে তোলা ভি-চিহ্নের ওই ছবি ফেসবুকে পোস্ট করেন। এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই নির্বাচনী কর্মকর্তা।

এ সময় আওয়ামী লীগের জোটে থাকা অনেক প্রার্থীও নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, হায়রে সোনার বাংলা এসব নির্বাচন কর্মকর্তা দিয়ে করবেন তথাকথিত নিরপেক্ষ নির্বাচন? নৌকার প্রার্থী মনোনয়ন জমা দিচ্ছেন যার কাছে তিনিই অতি আবেগে ‘ভি চিহ্ন’ দেখাচ্ছেন। এতে অপরাপর প্রার্থীরা তার কাছে নিরপেক্ষ আচরণের আশা হারালো।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া দাবি করেন, মনোনয়ন জমার সময় হাত তুলে কাউকে কিছু বলার সময় ছবিটি তোলা হয়েছে।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা (ডিসি) দেওয়ান মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। ছবিটি দেখার সঙ্গে সঙ্গে ওই কর্মকর্তাসহ সব সহকারী রিটার্নিং কর্মকর্তাকে সতর্ক করে আবারও নির্দেশনা দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //