ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকার সাভার ও ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে ধামরাই থানা স্ট্যান্ড এলাকায় সেলফি পরিবহনচাপায় দুইজন নিহত ও একজন আহত হন।

অপরদিকে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহত ও আরেকজন আহত হন।

ধামরাইয়ে নিহতরা হলেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাসিন্দা মো. রুবেল পারভেজ (৩২) ও মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার বাসিন্দা মো. আব্দুল মান্নান (২৩)। 

নিহত রুবেল পারভেজ ৪১তম শিক্ষাক্যাডারে সুপারিশপ্রাপ্ত ছিলেন। তিনি বর্তমানে বেসরকারি মার্কেন্টাইল ব্যাংকের ঝিটকা শাখায় কর্মরত ছিলেন।

আহত মো. আক্তারুজ্জামানের (৪২) বিস্তারিত পরিচয় জানা যায়নি।তাকে চিকিৎসার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভারে নিহত মো. ইসমাইল (১৭) ব্রাহ্মণবাড়িয়া জেলার মধুপুর গ্রামের বাসিন্দা। আহত ইসমাইলের বাবা খলিল (৪০)। তাকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

প্রত্যক্ষদর্শী ও সাভার হাইওয়ে থানার পুলিশ জানান, সকাল সাড়ে আটটার দিকে কর্মস্থলে যাওয়ার জন্য ঢাকা-আরিচা মহাসড়কের নিরবচ্ছিন্ন লেনে মানিকগঞ্জগামী সড়কে বাসের জন্য তারা অপেক্ষা করছিলেন। এসময় ঢাকাগামী সেলফি পরিবহনের দুটি বাস ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দেয়। এতে অপেক্ষমাণ দুইজন নিহত ও একজন আহত হন। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহতের মরদেহ থানায় নেওয়া হয়। 

অপরদিকে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে আরিচাগামী লেনে একটি মোটরসাইকেলকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপরজন আহত হন। নিহতের মরদেহ থানায় ও আহতকে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। 

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) শেখ আবুল হাসান বলেন, দুর্ঘটনার পর দুই পরিবহনের চালক ও চালকের সহকারী গাড়ি রেখে পালিয়ে যান। পরিবহনগুলো জব্দ করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //