বেনজির নৌকা, মোহাদ্দেছ কাঁচিসহ প্রতীক পেলেন ৭ প্রার্থী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ আসনে প্রতীক বরাদ্দ পেয়েছেন সাত প্রার্থী। আজ সোমবার (১৮ ডিসেম্বর) ঢাকা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমান এসব প্রতীক বরাদ্দ করেন।

আওয়ামী লীগ মনোনীত ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ নৌকা প্রতীক পেয়েছেন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেছ হোসেন পেয়েছেন কাঁচি প্রতীক।

এছাড়া ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী এমএ মালেক ট্রাক প্রতীক, জাতীয় পার্টির খান মোহাম্মদ ইসরাফিল লাঙ্গল প্রতীক, বাংলাদেশ সুপ্রীম পার্টির মিনহাজ উদ্দিন একতারা প্রতীক, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের আমিনুর রহমান ছড়ি প্রতীক ও এনপিপির রেবেকা সুলতানা পেয়েছেন আম প্রতীক।

বেনজির আহমদ, এমএ মালেক ও মোহাদ্দেছ হোসেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দল মনোনয়ন দেয় বর্তমান সংসদ সদস্য বেনজির আহমদকে। মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন এমএ মালেক ও মোহাদ্দেছ হোসেন। 

স্থানীয় ভোটারদের মতে, এবারে ঢাকা-২০ আসনে মূল লড়াই হবে বেনজির আহমদ ও মোহাদ্দেছ হোসেনের মধ্যে। এগিয়ে রয়েছেন এমএ মালেকও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //