শিশু বলাৎকারের অভিযুক্ত যুবক গ্রেপ্তার

পঞ্চগড়ের দেবীগঞ্জে পাঁচ বছরের শিশু বলৎকারের ঘটনায় মামলার প্রধান আসামি মো. তরিকুল ইসলামকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে স্থানীয় সালিশে বিষয়টি মীমাংসা করার চেষ্টা চালানো হয়। ঘটনার একদিন পর ভুক্তভোগীর নানার দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয় তরিকুল ইসলামকে।

গ্ৰেপ্তার তরিকুল ইসলাম চিলাহাটি ইউনিয়নের মাঝিয়ালী গুচ্ছগ্ৰাম এলাকার মৃত তারা মিয়ার ছেলে।

আজ শনিবার (২০ জানুয়ারি) দুপুর ৩টায় উপজেলার চিলাহাটি ইউনিয়নের মাঝিয়ালী এলাকায় দেবীগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করে তরিকুলকে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ভুক্তভোগী শিশুটিকে ডেকে নিয়ে বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেতে বলাৎকার করে অভিযুক্ত তরিকুল ইসলাম। এসময় শিশুটি কান্না শুরু করলে পাশের ক্ষেতে ঘাস তুলতে আসা এক নারী এগিয়ে এলে অভিযুক্ত তরিকুল ইসলাম পালিয়ে যাযন। পরে শিশুটিকে উদ্ধার করে তার নানার কাছে নিয়ে যান সেই নারী।

শিশুটির নানা তাকে ভাউলাগঞ্জ বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করান এবং স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি জানান। 

শনিবার দুপুর আড়াইটায় তরিকুল ইসলামকে প্রধান আসামি করে দেবীগঞ্জ থানায় এজাহার দাখিল করেন শিশুটির নানা। এজাহার পাওয়ার পর প্রাথমিক তদন্ত শেষে তৎক্ষণাৎ অভিযান পরিচালনা করে অভিযুক্ত তরিকুল ইসলামকে আটক করে পুলিশ। এঘটনায় বলাৎকারের শিকার শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক হাসপাতালের ওয়ান-স্টপ-ক্রাইসিস এ (ওসিসি) পাঠানো হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, এজাহার পাওয়ার পর অভিযান পরিচালনা করে অভিযুক্ত তরিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //