ভোলায় ট্রলার ডুবি

দুই দিনেও উদ্ধার হয়নি ট্রলার ও নিখোঁজ বাবা-ছেলে

ভোলার রাজাপুরের মেঘনায় ডুবে যাওয়ার দুই দিন পরও উদ্ধার করা সম্ভব হয়নি পণ্যবাহী ট্রলার ও  ট্রলারে থাকা বাবা ও ছেলেকে। প্রচণ্ড ঠান্ডা আর ঘনকূয়াশার কারণে ঊদ্ধার কাজ ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন ইলিশা নৌ পুলিশের পরিদর্শক বিদ্যুৎ চন্দ্র ঘোষ।

তিনি বলেন, অন্ধকার এবং শীতের কারণে গতকাল সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে উদ্ধার অভিযান বন্ধ ছিল। আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৯টা থেকে নিখোঁজ মেহেন্দীগঞ্জের রাজ্জাক সর্দার ও ছেলে পারভেজ সর্দারের সন্ধানে কোস্ট গার্ড, নৌ পুলিশ ও বি আই ডব্লিউ টিএর ডুবুরী দল যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনার কথা ছিল কিন্তু কূয়াশার কারণে সকালে ডুবুরী দল নদীতে নামতে পারেনি। কূয়াশা কমার পর দুপুর ১২টার দিকে উদ্ধার অভিযান শুরু হয়। সন্ধ্যা পর্যন্ত অভিযান চলে।

উল্লেখ্য, ট্রলারটি ভোলার মনপুরা থেকে বরিশালের মেহেন্দীগঞ্জে যাওয়ার সময় রবিবার রাতে রাজাপুরের জোড়খাল এলাকায় স্রোতের কবলে পড়ে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৫ জনকে পাশে থাকা জেলে ট্রলারের সহায়তায় উদ্ধার করা হয়। বাকি ২ জন এখনো নিখোঁজ রয়েছেন। উদ্ধার হওয়া এবং নিখোঁজ থাকা সকলে বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার বাসিন্দা। 

জীবিত উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন- রিয়াজ সরদার (২৭), রুবেল খা (২৬), মো. ফারুক (৪০), মো. শাকিল (২২), মো. রাসেল (৩০)। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //