ঘর উপহার পেল সেনা মুক্তিযোদ্ধা পরিবার

টাঙ্গাইলের বাসাইলে তিনজন সেনা মুক্তিযোদ্ধার পরিবারকে সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর উপহার দেওয়া হয়েছে।

আজ বুধবার (৬ মার্চ) দুপুরে বাসাইল পৌর শহরের আন্দাইরাপাড়া এলাকায় ঘরের চাবি ও মিষ্টি তুলে দেন সেনাবাহিনীর বিএ-৫২৯২ বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ শফিউল আজম, এস ইউপি, পিপি এম এস, ডিনডিসি, এ এফব্লিউ সি, পিসসি, কমান্ডার-৯৮ কম্পোজিট বিগ্রেড।

ঘর পেলেন বাসাইল পৌর শহরের সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল (অব.) ও বীর মুক্তিযোদ্ধা মৃত কোরবান আলী, উপজেলার ঝনঝনিয়া গ্রামের সেনাবাহিনীর সৈনিক (অব.) ও বীর মুক্তিযোদ্ধা মৃত কফিল উদ্দিন ও উপজেলার বাথুলীসাদী গ্রামের জাকির হোসেন।

ঘর পেয়ে খুশি সেনাবাহিনীর সৈনিক (অব.) ও বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন। তিনি বলেন, সেনাবাহিনীর পক্ষে থেকে আমাকে ঘর দেয়া হয়েছে। ঘর পেয়ে আমি অনেক খুশি।

সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল (অব.) ও বীর মুক্তিযোদ্ধা মৃত কোরবান আলী ছেলে ইব্রাহিম খলিল বলেন, আমার বাবা সেনাবাহিনীতে চাকরিরত্ব অবস্থায় মুক্তিযোদ্ধা চলে যান। যুদ্ধচলাকালীন আমার বাবা মারা গেছে। বাবার লাশ আমরা পায়নি। সেনাবাহিনীর লোকজন খোঁজ খবর নিয়ে বাবার নামে ঘর করে দিয়েছেন। কখনো চিন্তা করি নাই তারা আমাদের ঘর করে দিবেন। ঘর পেয়ে অনেক ভালো লাগছে।

এসময় উপস্থিত ছিলেন বিএ-৭১৮৮ লে. কর্নেল কে এম হায়দারুল আলম, পি এসসি অধিনায়ক ১১ আরই ব্যাটালিয়নসহ অন্যান্য কর্মকর্তারা। এছাড়াও বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু ও স্থানীয় কাউন্সিলর প্রিন্স মাহমুদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //