মানিকগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

দিনদিন বেড়েই চলছে মানিকগঞ্জে কিশোর গ্যাংয়ের তাণ্ডব। আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হামলার ঘটনা ঘটিয়ে চলছে তারা। এতে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

গত বুধবার রাত সাড়ে ৮টায় মানিকগঞ্জ পৌরসভার চর বেউথা এলাকার চা ওয়ালা নামের একটি দোকানের টুলে বসাকে কেন্দ্র করে হামলা চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। হামলার শিকার দুইজনকে গুরুতর আহতাবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা হলো শহরের পশ্চিম দাশড়া এলাকার গোলজার হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও পশ্চিম বান্দুটিয়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো. আবু বকর (২৫)।

ইতোপূর্বে প্রাইভেট শেষ করে বাড়ি ফেরার পথে মানিকগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় রোডের তালতলা এলাকায় তন্ময় নামের দশম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাং সদস্যরা।

এর আগে গত ১৪ মার্চ রাতে নগর ভবন এলাকায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হামজা খানের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে কিশোর গ্যাং।

এছাড়াও বেউথা ব্রিজসহ একাধিক স্থানে বিভিন্ন সময় হামলার ঘটনা ঘটিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

হামলার শিকার আরিফুল ইসলাম ও আবু বকর জানান, আমরা কয়েজন বন্ধু মিলে 'চা ওয়ালা' নামের দোকানে চা খেতে যাই। চায়ের অর্ডার দিয়ে আমরা প্লাস্টিকের টুলে বসে ছিলাম। এসময় কয়েকজন ছেলে এসে আমাদেরকে টুল ছেড়ে দিতে বলেন। আমরা কারণ জিজ্ঞেস করলে তারা বলে আমাদের বড়ভাই এসেছে সে বসবে। আমরা টুল ছাড়তে না চাইলে তারা গালিগালাজ করে চলে যান। এর কিছুক্ষণ পর বিশ থেকে পঁচিশ জন কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা করে। তারা আমাদেরকে বেধড়ক মারধোর করেন। পরে স্থানীয়রা এগিয়ে এলে তারা চলে যায়। এরপর আমাদেরকে আহতাবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসে বন্ধুরা। আমাদের দুইজনের মাথায় সেলাই দেওয়া হয়েছে। সারা শরীর আঘাতে ক্ষত হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //