ময়মনসিংহে গর্তে মিলল নারী ও দুই শিশুর মরদেহ

ময়মনসিংহের ত্রিশালে একটি গর্ত থেকে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২১ মে) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তবে তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার দুপুরে কাকচর নয়াপাড়া গ্রামের আমেরিকা প্রবাসী কামরুর ইসলামের ধান খেতে মরদেহের খণ্ডিত অংশ কুকুর বিড়ালে টেনে হিঁচড়ে খাচ্ছিল। প্রথমে তারা বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখে পরে পুলিশকে খবর দেন। পরে ত্রিশাল থানা পুলিশ গিয়ে দুই শিশু ও এক নারীর মরদেহ উদ্ধার করে। 

স্থানীয় বাসিন্দা নাইমুর রহমান বলেন, দুপুরে লাশের কিছু অংশ শিয়াল কুকুর খাচ্ছিল, বিষয়টি দেখে পুলিশকে খবর দেই, পরে পুলিশ এসে খণ্ডিত তিনটি মরদেহ উদ্ধার করে। নিহতদের পরিচয় শনাক্তের পাশাপাশি অপরাধীদের বিচার দাবি করছি। 

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শামীম হোসেন বলেন, আনুমানিক সপ্তাহখানেক আগে ওই নারী ও দুই শিশুকে হত্যা করে মরদেহ মাটিতে পুতে রাখা হয়। ঘটনার দিন শেয়াল একটি শিশুর মরদেহ গর্ত থেকে টেনে বের করে। পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে গর্ত খুঁড়ে আরেক নারী ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, নিহতরা এই এলাকার না। অন্য কোথাও ওই তিনজনকে হত্যার পর রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের একটি নির্জন জায়গায় পুতে রাখা হয়। এখনো নিহতের নাম ঠিকানা জানা যায়নি। তবে, নিহত নারীর বয়স (৩৫) ও দুই শিশুর মাঝে একজনের বয়স ৩ বছর ও অপরজনের ৬ বছর হতে পারে। পরিচয় শনাক্তে আমরা কাজ করছি।

ময়মনসিংহ পিবিআইয়ের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, মরদেহগুলো ক্ষত-বিক্ষত ও আঙ্গুল না থাকায় নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //