কুতুবদিয়ায় খাবারের প্যাকেট বিতরণ নিয়ে সংঘর্ষ, নিহত ১

কক্সবাজারের কুতুবদিয়া আলি আকবর ডেইলের ঘাটকুলপাড়া এলাকায় খাবারের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ফরহাদুল ইসলাম আরজু (২০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন।

আজ বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ২টার দিকে কুতুবদিয়া আলি আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আরাফাতের ছেলে। আহতরা হলেন- আলি আকবর ডেইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত নজরুল ইসলামের ছেলে শেফায়েত (৪০), গোলাম কুদ্দুসের ছেলে তাহশিপ (১৮), আনিচুর রহমানের ছেলে নিশাত (১৭), মোস্তাক আহমেদের ছেলে ফোরকাল আলি (১৮), মো. টিপুর ছেলে রিয়াদ (১৯)

জানা গেছে, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে শিশুশ্রম রোদে কমিউনিটি পর্যায়ে একটি আলোচনা সভায় খাবারের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি  হয়, একপর্যায়ে দুই পক্ষের ছুরি মারামারিতে ফরহাদের শরীরে ছুরি লেগে ঘটনাস্থলে মারা যায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, আহতদের কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো তিনজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে, তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

কুতুবদিয়া থানার ওসি গোলাম কবির বলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে শিশু শ্রম রোদে কমিউনিটি পর্যায়ে আলোচনা সভায় খাবারের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে একপর্যায়ে দুই গ্রুপে সংঘর্ষ হয়। পরে দুপক্ষের ছুরি মারামারিতে  ঘটনাস্থলে একজন নিহত হন। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //