রাঙ্গামাটিতে নিখোঁজের দুইদিন পর মরদেহ উদ্ধার

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় সীমান্ত সড়কের পাশ থেকে মো. হেলাল উদ্দিন (৪৭) নামে এক মধ্যবয়স্ক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৩ মে) বিকালে উপজেলার মিতিঙ্গাছড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে রাজস্থলী থানা পুলিশ। 

জানা গেছে, মৃত মো. হেলাল উদ্দিন রাঙ্গামাটির লংগদু উপজেলার ইসলামপুর এলাকার কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে।

মৃত ব্যক্তির স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, হেলাল উদ্দিন সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। তবে গত ২০ মে  (সোমবার) হেলাল উদ্দিন অসুস্থতার কারণে কর্মস্থল থেকে রাজস্থলীতে ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনার দুইদিনেও তার কোনো হদিস না পেয়ে ২২ মে (বুধবার) রাজস্থলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হেলালের স্ত্রী। এরপর বৃহস্পতিবার সকালে স্বজনেরা সীমান্ত সড়ক এলাকায় তাকে খুঁজতে গিয়ে হেলালের মরদেহ পাশে দেখতে পান। পরে বিকাল সাড়ে ৩টার দিকে সীমান্ত সড়ক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘সীমান্ত সড়কের পাশ থেকে হেলাল উদ্দিন নামে রাঙ্গামাটির লংগদুর এক বাসিন্দার লাশ উদ্ধার করা হয়েছে। হেলাল সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। এ ঘটনায় মৃত ব্যক্তির স্ত্রী বুধবার থানায় জিডিও করেছিলেন। বৃহস্পতিবার লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য উদঘাটন হবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //