নেত্রকোণায় রিয়াদ হত্যার বিচার চেয়ে মানববন্ধন

নেত্রকোণার চল্লিশা ইউনিয়নের বাবুনিকোণা গ্রামের আব্দুল মোতালিবের ছেলে চাঞ্চল্যকর খায়রুল ইসলাম রিয়াদ হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও সড়ক অবরোধ করে স্থানীয় এলাকাবাসী এবং চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ শনিবার (২৫ মে) সকাল ১১টার দিকে প্রচণ্ড রৌদ্র উপেক্ষা করে চল্লিশা ইউনিয়ন পরিষদের সামনে নেত্রকোণা-ঢাকা মহাসড়কে এ মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়।

জানা যায়, গত রবিবার (১৯ মে) খায়রুল ইসলাম রিয়াদের ফুফুর বাড়িতে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের লাইট গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে রিয়াদের ফুফু রোকেয়া আক্তার আহত হয়। রিয়াদ তার ফুফু রোকেয়া আক্তারকে দেখতে গেলে প্রতিপক্ষ রাখেল, বাবলু, রোমন, সুমন, কামরুল ও তাদের লোকজন রিয়াদের ওপর অতর্কিত হামলা করে। এতে করে ঘটনাস্থলেই খায়রুল ইসলাম রিয়াদের মৃত্যু হয়। এরই বিচারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে স্থানীয় এলাকাবাসী এবং চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

এসময় মানববন্ধন চলাকালে আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহবুবুল মজিদ, ইউপি মেম্বার আব্দুল হালিম, সাবেক মেম্বার আবদুল মোতালিব, নেত্রকোণা সদর উপজেলা শাখা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শফি, শিক্ষক সাইফুল ইসলাম, মৃত খায়রুল ইসলাম রিয়াদের বাবা আব্দুল মোতালিব, মা খাদিজা আক্তার, স্ত্রী সুফলা আক্তার সুমী, মেয়ে আনিছা জাহান রিয়া, রিয়াদের ছোট ভাই আমিনুল ইসলাম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //