চুয়াডাঙ্গায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় পুকুরের পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশু দু’জন সম্পর্কে চাচাতো বোন। আজ শনিবার (২৫ মে) দুপুরের পর উপজেলার সীমান্ত শাঁখারিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তবে তাদের লাশ উদ্ধার করা হয় বিকেল পৌনে ৩টার দিকে দিকে। 

মৃত শিশুরা হলেন- শাঁখারিয়া গ্রামের মসজিদ পাড়ার আশরাফুলের মেয়ে তাবাসসুম (৬) এবং আশরাফুলের ছোট ভাই রাজু আহাম্মেদের মেয়ে রিতু (৫)। তাবাসসুম তৃতীয় ও রিতু দ্বিতীয় শ্রেণিতে পড়তেন।  

মৃত শিশুদের দাদা কাশেম মন্ডল বলেন, পরিবারের সকলে বেলা ১১টার দিকে তিতুদহ গ্রামে এক আত্মীয়র জানাযায় শেষ করে বাড়ি আসি। বাড়ি ফিরে আমি বাড়ির পাশে পুকুর পাড়ে বসে ছিলাম। তখন তাবাসসুম ও রিতু খাবার খেতে খেতে আমার কাছে এসে কিছুক্ষণ বসে। একটু পর তারা বাড়ি চলে যায়। আধ ঘণ্টা পর তাদের কোথায় খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন আশেপাশে খোঁজাখুঁজির এক পর্যায়ে গ্রামের নিজাম খাঁর পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখা যায়। পরে পুকুরে নেমে তাদের মরদেহ উদ্ধার করে। 

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন, আজ দুপুরে কোনো এক সময় তারা পুকুরের পানিতে ডুবে মারা যায়। এটা খুবই মর্মান্তিক। এ ঘটনার পর গোটা গ্রামে শোকের ছায়া নেমে আসে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এস.এম. জাবীদ হাসান বলেন, দু’শিশুর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এছাড়া পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //