চুয়াডাঙ্গার আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহত

চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানের ওপর দুর্বৃত্তরা হামলা করেছে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২৮ মে) বেলা ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় এ হামলার শিকার হন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হবে।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চেয়ারম্যান আব্দুল হান্নানকে দেখতে গিয়েছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু এবং আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, রোগীর পিঠের বামপাশে ধারালো অস্ত্রের আঘাতের গভীর ক্ষতচিহ্ন পাওয়া গেছে। তার ফুসফুসেও ক্ষত সৃষ্টি হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চেয়ারম্যান আব্দুল হান্নানের স্ত্রী আসমা আখতার বলেন, ব্যক্তিগত কাজে সকালে দর্শনায় গিয়েছিলেন চেয়ারম্যান। ফেরার পথে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় মোটরসাইকেল চালিয়ে দুজন হেলমেট পরিহিত দুর্বৃত্ত তাকে পেছন থেকে পিঠে ধারালো ছুরি দিয়ে কোপ দেয়। তিনি সেই অবস্থায় মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে চলে আসেন। পরে তাঁকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। কি কারণে কে বা কারা এ হামলা চালিয়েছে তা তিনি বলতে পারেননি।

এ বিষয়ে জানতে চাইলে জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) একরাম হোসেন বলেন, ঘটনাস্থলে থানা পুলিশের একটি দল গেছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালছে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ১৮ ডিসেম্বর রাত ১০টার দিকে মোটরসাইকেলে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তদের হামলায় আব্দুল হান্নান আহত হয়েছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //