চুয়াডাঙ্গায় কবিরাজের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকর চন্দ্র ইউনিয়নের কালী ভান্ডারদহ পিরতলী মাঠ থেকে আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী (৪৮) নামের এক কবিরাজের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (১ জুন) সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটির সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে সেটি উদ্ধার করে।

নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে কাচারীপাড়ার মরহুম দেসের আলীর ছেলে। তিনি কবিরাজী পেশায় যুক্ত ছিলেন এবং চাষাবাদ করতেন বলে জানা যায়।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী জানান, গত শুক্রবার (৩১ মে) রাতে কোন এক সময় কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীকে হত্যা করে কালী ভান্ডারদহ পিরতলী মাঠে পাশে ফেলে রেখে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিচয় শনাক্ত করে। শনাক্তের পর জানা যায়, নিহতের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন এবং চাষাবাদ করতেন। স্থানীয়রা আরো জানান, নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর দুই ছেলে মালয়েশিয়া প্রবাসী।

তিনি আরো বলেন, কি কারণে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়না তদন্ত করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে নিহত কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর ভাইয়ের ছেলে সানোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //