জয়পুরহাটে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুর পৌর এলাকার রাজকন্দা ঠেঙ্গাপুর গ্রামে নাতিক হাসান নামে (১৭) এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (৭ জুন) সকাল ৯টার দিকে নিজ ঘর থেকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাতিক হাসান আক্কেলপুর পৌর এলাকার রাজকান্দা ঠেঙ্গাপুর গ্রামের বাসিন্দা আব্দুস সামাদের ছেলে ও গোপিনাথপুর কারিগরি বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নাতিক হাসানের বাবা বাজারে পটল বিক্রি করতে যাবে। বাবাকে সহযোগিতা করে ফসলি মাঠ থেকে সাইকেল নিয়ে বাড়ি ফেরেন। এসময় নাফিত হাসানের মা বাড়িতে ছিলেন না। বাবা বাজার থেকে বাড়িতে এসে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আক্কেলপুর থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার জানান, খবর পেয়ে আমি পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়না তদন্তের জন্য নেওয়ার প্রস্তুতি নিলে এলাকাবাসী বাধা দেয়। তাদের দাবি ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফন করতে চাই। পরে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন জানান, আজ শুক্রবার সকালে ঠেঙ্গাপুর রাজকান্দা গ্রামে নাতিক হাসান নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সেখানে এলাকাবাসী মরদেহ ময়না তদন্তে নিয়ে যেতে বাধা দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //