কুড়িগ্রামে ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে কচু ক্ষেত থেকে রাজু মন্ডল (৪২) নামের ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু মন্ডল নাগেশ্বরী উপজেলার গাগলা এলাকার মন্ডলটারী গ্রামের জহুরুল ইসলাম মন্ডলের ছেলে।

আজ সোমবার (১৭ জুন) দুপুরে উপজেলার মন্ডলটারী গ্রামের রাস্তার ধারে কচু ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করে নাগেশ্বরী থানা পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত রাজু মন্ডল গাগলা বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন। রবিবার (১৬ জুন) বিকেলে ব্যবসার কাজে গাগলা বাজারে যান তিনি। পরে রাত গভীর হলেও বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এসময় রাজু মন্ডলের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে সকাল ১০ টার দিকে রাজু মন্ডলের বাড়ি থেকে কিছুটা দুরে কচুক্ষেতে তার গলা কাটা মরদেহ দেখেন স্থানীয়রা। বিষয়টি পুলিশকে জানালে নাগেশ্বরী থানা পুলিশ কচুক্ষেত থেকে রাজু মন্ডলের গলা কাটা মরদেহ উদ্ধার করেন।

নিহত রাজু মন্ডলের বোন রেহেনা বলেন, আমার ভাইয়ের কোন শত্রু নেই। কে বা কারা রাতে কী উদ্দেশ্য ভাইকে হত্যা করেছে জানি না। আমার ভাইকে যে হত্যা করেছে তার দ্রুত বিচার চাই।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রূপ কুমার সরকার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //