করতোয়া নদীতে ভেসে এল হাত-পা বাঁধা নারীর লাশ

পঞ্চগড়ের দেবীগঞ্জে করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ী মহন্ত পাড়া সংলগ্ন করতোয়া নদী থেকে ঐ অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ী মহন্ত পাড়া সংলগ্ন করতোয়া নদীতে মাছ ধরতে যায় স্বপন, মহাদেব ও রহমত নামে স্থানীয় তিন জেলে। এসময় নদীতে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখেন তারা। সম্প্রতি অতিবৃষ্টির কারণে করতোয়া নদীর ছোট চরগুলো পানির নিচে ডুবে যায়। চরের থাকা ছোট গাছের সাথে আটকে ছিলো মরদেহটি।

অজ্ঞাত নারীর বয়স আনুমানিক ৩২ এবং পরনে ছিলো ম্যাকসি। কয়েকদিন পানিতে থাকায় মাথার অনেক অংশের চুল উঠে গেছে এবং মরদেহ গলতে শুরু করেছে। জেলেরা মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী এবং পুলিশকে খবর দেয়।

পুলিশ খবর পেয়ে বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল শেষে নদী থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম বলেন, করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে আসা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। এখনো পর্যন্ত অজ্ঞাত সেই নারীর পরিচয় পাওয়া যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //