শেরপুরে চিরকুট লিখে শিক্ষকের আত্মহত্যা

শেরপুরের শ্রীবরদী উপজেলায় মাসুদুর রহমান (৪৬) নামের এক সহকারী শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৫ জুন) সকালে নিজ বাড়ির গোয়াল ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাসুদুর রহমান শ্রীবরদী উপজেলা কাকিলাকুড়া ইউনিয়নে গবরীকুড়া গ্রামের মোজাম্মেল হক খোকার ছেলে। তিনি গবরীকুড়া আকন্দ কলম আলী উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ক সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

কাকিলাকুড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোতালেব ও নিহত মাসুদের চাচা বলেন, আজ সকালে মাসুদের পরিবার ঘুম থেকে উঠে তাকে ঘরে না পেয়ে খোঁজ করতে থাকেন। পরে গোয়াল ঘরে গরু বের করতে গিয়ে দেখেন মাসুদের মরদেহ গোয়াল ঘরে ঝুলছে। তাৎক্ষণিক থানা পুলিশকে জানানো হয়। মরদেহের পাশে একটি চিরকুট পড়েছিল ছিল। এতে লেখা ছিল,  ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার ছেলের কবরের পাশে যেন আমাকে মাটি দেওয়া হয়।’ 

মাসুদের চাচা মোতালেব আরো বলেন, তার কোনো শত্রু নেই। আমাদের জানা মতে কারো সাথে ঝামেলাও নেই। গতরাতে খেলা দেখে ঘুমাতে যান। সকালে কী হলো আমরা নিজেরাও বুঝতে পারছি না।

শ্রীবরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি গোয়াল ঘর থেকে উদ্ধার করি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গত ২৩ জুন শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নে বাদাপাড়া গ্রামের আমিনুল ইসলাম (২৭) নামে এক যুবক ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’- ফেসবুকে এমন পোস্ট লিখে আত্মহত্যা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //