যুবলীগ নেতার রগ কাটল দুর্বৃত্তরা

হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হওয়ার তিনদিনের মাথায় হামলার শিকার হলেন নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু। হামলাকারীরা হাসুর ২ পায়ে কুপিয়ে রগ কেটে দিয়েছে। গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ জুন) সন্ধ্যায় হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

আহত হাসানুর রহমান হাসু বলেন, সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শহরের কান্দিভিটুয়া এলাকার নিজ বাড়ি থেকে বের হাসপাতাল মসজিদে মাগরিব নামাজ পড়ে হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় আসেন। এসময় নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান হিরো সমর্থক রাব্বির নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘গত ২২ জুন একটি হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হন। ওই হত্যা মামলা থেকে এ ঘটনা ঘটতে পারে। হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ থানায় আসেনি।’

প্রসঙ্গ ঠিকাদারি কাজের টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে গত ১৬ এপ্রিল আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও হাসুর সমর্থকদের মধ্যে নাটোর পৌরসভায় সংঘর্ষ হয়। সংঘর্ষে রোকনুজ্জামানের হিরোর সমর্থক সমর্থক শিশির নিহত হন। শিশির হত্যা মামলায় কারাগারে আটক ছিলেন হাসু।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //