গোপালগঞ্জে বাসচাপায় ভ্যানচালক নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসচাপায় ছকু শেখ (৬৫) নামে ভ্যানচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিলুফা বেগম (৩৩) নামে আরো এক নারী যাত্রী।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা তানভীর শাহ মহিলা মাদরাসার সামনে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক ছকু শেখ কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মৃত আমির শেখের ছেলে। আহত নিলুফা বেগমকে কাশিয়ানী ১০০-শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উপজেলার ফুকরা থেকে ভ্যানে যাত্রী নিয়ে মিল্টন বাজার যাচ্ছিলেন ছকু শেখ। এসময় ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়কের ফুকরা তানভীর শাহ মহিলা মাদ্রাসার সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হামিম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক ছকু শেখ নিহত হন ও ভ্যানের যাত্রী নিলুফা আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী ১০০-শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত নিলুফাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ঘাতক বাসটি পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //