গাইবান্ধায় নদী থেকে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় নিখোঁজের দুইদিন পর যমুনা নদী থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২৮ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও বাইনকার চর এলাকায় নদীর পানিতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারকৃত ফারুক হেসেন ফুলছড়ি উপজেলার দক্ষিণ উদাখালী গ্রামের মৃত নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া একই উপজেলার গজারিয়া ইউনিয়নের কাতলামারি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

স্বজনেরা জানায়, বুধবার (২৬ জুন) রাতে ফুলছড়ি উপজেলার কালিরক্যাশ নামক চরে গিয়ে নিখোঁজ হন ফারুক ও সোনা‌ মিয়া। পরে অনেক খোঁজাখুঁজির একপর্যায় আজ শুক্রবার সকালে তাদের মরদেহ নদীতে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

ফুলছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদুর রহমান বলেন, শুক্রবার সকালে স্থানীয়দের খবরে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থানে নদীতে ভাসমান অবস্থায় ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //